• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

কুষ্টিয়ায় যুবককে কুপিয়ে হত্যা


কুষ্টিয়া প্রতিনিধি মে ২৭, ২০১৬, ১০:৫৭ এএম
কুষ্টিয়ায় যুবককে কুপিয়ে হত্যা

কুষ্টিয়া সদর উপজেলায় শাহিনুর রহমান (৩৮) নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনী বিরোধ থেকে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে দাবি করেছে নিহতের পরিবার।

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার আইলচারা গ্রামে ওই হত্যাকাণ্ড ঘটে। নিহত শাহিনুর আইলচারা মধ্যপাড়া গ্রামের জাহের আলীর ছেলে।

পুলিশ জানায়, গতকাল রাতে স্থানীয় বাজার থেকে বাড়ি ফেরার পথে শাহিনুরের উপর হামলা হয়। এ সময় দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন তিনি। পরে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ছোট ভাই শামিম রেজা অভিযোগ করে জানান, সদ্য সমাপ্ত ইউপি নির্বাচনে তার ভাই নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোতালেব হোসেনের পক্ষে কাজ করেন। এ নিয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সিদ্দিকুর রহমানের সমর্থক জোয়ারদার পরিবারের লোকজন তার ওপর ক্ষুব্ধ ছিল। এর জের ধরে তার ভাইকে হত্যা করা হতে পারে বলে তাদের ধারণা।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাবুদ্দিন চৌধুরী বলেন, নিহতের লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/আমা

Wordbridge School
Link copied!