• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

কুষ্টিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১


কুষ্টিয়া প্রতিনিধি আগস্ট ২৮, ২০১৬, ০৯:৪৪ এএম
কুষ্টিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

কুষ্টিয়ার মিরপুরে র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ মুকুল মুন্সি (৪০) নামে একজন নিহত হয়েছেন। র‌্যাবের দাবি, মুকুল আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তার নামে বিভিন্ন থানায় ডাকাতিসহ ছয়টি মামলা রয়েছে। শনিবার রাত তিনটার দিকে বারোইপাড়া ইউনিয়নের কুষ্টিয়া-মেহেরপুর মহাসড়কের মশান এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মুকুল কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার পশ্চিম বাহিরচর বারমাইল গ্রামের মৃত ইউসুফ মুন্সীর ছেলে। র‌্যাব-১২ কুষ্টিয়া ইউনিটের কমান্ডার মেজর মোসাদ্দেক ইবনে মুজিব জানান, ৭-৮ জনের একদল ডাকাত কুষ্টিয়া-মেহেরপুর সড়কের মশান বাজারের কাছে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে  র‌্যাব-১২ কুষ্টিয়ার একটি টিম সেখানে অভিযান চালায়। 

এসময় রাত তিনটার দিকে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা তাদের ওপর গুলিবর্ষণ করে। র‌্যাবও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থলে একজনকে পড়ে থাকতে দেখা যায়। এলাকাবাসীর সহায়তায় নিহতের পরিচয় নিশ্চিত হয় র‍্যাব। এসময় ডাকাত দলের অন্য সদস্যরা পালিয়ে যায়।

মেজর মোসাদ্দেক আরও জানান, বন্দুকযুদ্ধে র‌্যাবের দুই সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও ডাকাতি সরঞ্জাম উদ্ধার করা হয়। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই 

Wordbridge School
Link copied!