• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

কুষ্টিয়ায় সড়কে ঝরল দুই চালকের প্রাণ


কুষ্টিয়া প্রতিনিধি ফেব্রুয়ারি ১১, ২০১৮, ১২:৩৭ পিএম
কুষ্টিয়ায় সড়কে ঝরল দুই চালকের প্রাণ

কুষ্টিয়া: জেলার মিরপুরে ট্রাকচাপায় তৌহিদুল ইসলাম তুহিন (৪৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেল চালক জসীম (৩০) আহত হন।

রোববার (১১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের মঙ্গলবাড়ীয়া বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তৌহিদুল ইসলাম তুহিন মিরপুর উপজেলার রানাখড়িয়া এলাকার খবির উদ্দিন প্রামানিকের ছেলে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, সকালে মোটরসাইকেলে বাড়ি থেকে কুষ্টিয়া শহরতলীর কমলাপুরে যাচ্ছিলেন তৌহিদুল ইসলাম তুহিন ও জসিম উদ্দিন। ঘটনাস্থলে পৌঁছালে মেহেরপুর থেকে কুষ্টিয়াগামী একটি ট্রাক তাদের পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থেকে তৌহিদুল ইসলাম তুহিন রাস্তায় ছিটকে পড়ে গেলে ট্রাকটি তাকে চাপা দেয়।

এ সময় ঘটনাস্থলেই তৌহিদুল ইসলাম তুহিন মারা যান। মোটরসাইকেল চালক জসিমকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে।

তিনি আরও জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

অপরদিকে কুষ্টিয়া-খুলনা মহাসড়কের লক্ষীপুর নামক স্থানে কাভার্ড ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষে আবদুর রহমান(৩০) মিনি ট্রাকের চালক নিহত হয়েছে। তিনি পটুয়াখালী জেলার পশ্চিম শরিয়তপুর গ্রামের সুন্দর আলীর ছেলে।

পুলিশ জানায়, পটুয়াখালী থেকে ইলিশ মাছ বোঝাই একটি মিনি ট্রাক সকালে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের লক্ষীপুরে পৌছালে বিপরীতদিক থেকে আসা একটি দ্রুতগতির কাভার্ড ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মিনি ট্রাকের চালক আবদুর রহমান নিহত হয়।

এঘটনায় মিনি ট্রাকের হেলপার কাউসার (১৮) গুরুত্বর আহত হয়। তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!