• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

কুস্তি খেলোয়াড়দের চুড়ান্ত প্রশিক্ষণ শুরু


ক্রীড়া প্রতিবেদক জানুয়ারি ১২, ২০১৭, ০৬:১৩ পিএম
কুস্তি খেলোয়াড়দের চুড়ান্ত প্রশিক্ষণ শুরু

ঢাকা: জাতীয় ক্রীড়া পরিষদের অর্থায়নে ও বাংলাদেশ এ্যামেচার রেসলিং ফেডারেশনের ব্যবস্থাপনায় অনুর্ধ্ব-১৬ কুস্তি খেলোয়াড়দের চুড়ান্ত প্রশিক্ষণ কার্যক্রম শুরু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে ৩০দিনব্যাপী এ প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন করেন বাংলাদেশ এ্যামেচার রেসলিং ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান।  

তৃণমুল পর্যায়ে দেশের ২০টি জেলা থেকে প্রাথমিক বাছাই ও প্রশিক্ষণের মাধ্যমে মেধা অনুযায়ী ২০জন ছেলে ও ২০জন মেয়েকে ঢাকায় মাসব্যাপী চুড়ান্ত প্রশিক্ষণের জন্য বাছাই করা হয়। মাসব্যাপী এ প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করবেন জাতীয় কোচ আমিরুল হক, মাসুদুর রহমান মুন্না ও মিজানুর রহমান।

উল্লেখ্য, ছেলেদের প্রশিক্ষণ চলবে জাতীয় ক্রীড়া পরিষদের জিমন্যাশিয়ামে এবং মেয়েদের প্রশিক্ষণ হবে ধানমন্ডি সুলতানা কামাল ক্রীড়া কমপ্লেক্সে।  

প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন আজাদ, সদস্য এ কে এম আব্দুল মবিন, বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ জালাল মুকুল ও সদস্য মফিজুল ইসলাম বিপ্লব। আরো উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের সাইক্লিং প্রশিক্ষক ও তৃণমুল কার্যক্রমের লিয়াজো অফিসার মো. সাহিদুর রহমান।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!