• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কুয়েতে শান্তি মিশনে বাংলাদেশি সেনা সদস্যের মৃত্যু


নোয়াখালী প্রতিনিধি জুলাই ২২, ২০১৮, ০৫:৫৯ পিএম
কুয়েতে শান্তি মিশনে বাংলাদেশি সেনা সদস্যের মৃত্যু

মো. ইসমাইল

নোয়াখালী : কুয়েতে শান্তি মিশনে থাকা বাংলাদেশি নোয়াখালীর সেনবাগ উপজেলার বীজবাগের মো. ইসমাইলের হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে (হার্টএ্যাটাকে) মৃত্যু হয়েছে। ইসমাইল নোয়াখালীর সেনবাগ উপজেলার ৮নং বীজবাগ ইউপির বালিয়াকান্দি গ্রামের আলতু মিয়ার নতুন বাড়ির তোফায়েল আহম্মদের ছেলে। ইসমাইল ৪ ভাই ২ বোনের মধ্যে সে দ্বিতীয়। কুয়েতের স্থানীয় সময় শুক্রবার (২০ জুলাই) ভোর ৫টার সময় সে মারা যায়। তার মৃত্যুর সংবাদ গ্রামের বাড়িতে পৌঁছলে শুরু হয় শোকের মাতম।

কুমিল্লা সেনানিবাসের লে. জেনারেল শাহরিয়া ও কুয়েত মিশন থাকা মেজর হাসানের বরাত দিয়ে তার পরিবারের সদস্য চাচা দ্বীন মোহাম্মদ এম এ জানান, এক বছর আফ্রিকায় সফলভাবে শান্তি মিশন শেষে দেশে আসে। গত ৩/৪ মাস পূর্বে ৫ বছরের জন্য কুয়েতে শান্তি মিশনে যোগ দেয় ইসমাইল। হঠাৎ গত শুক্রবার দুপুর ১২টায় সময় নিহতের বড় ভাই ডা. মো ইউসুফকে কুয়েত শান্তি মিশন থেকে ইসমাইলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানানো হয় শুক্রবার ভোর ৫টায় ফজরের নামাজের সময় ইসমাইলের কক্ষে একটি শব্দ হয়।

এ সময় সহকর্মীরা এগিয়ে এসে দেখে ইসমাইল তার শোয়ার সিটে বাকা হয়ে পড়ে আছে। সঙ্গে সঙ্গে তাকে কুয়েত সরকারি হাসপাতলে ভর্তি করলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। ইসমাইলের লাশ বর্তমানে কুয়েতের পুলিশ হেফজতে রয়েছে। লাশ দেশে আনার প্রক্রিয়া চলছে। আসতে আরো তিন চার দিন সময় লাগতে পারে। এই সংবাদ আসার পর থেকে ওই পরিবারে চলছে শোকের মাতম। স্বজনদের আহজারিতে ভারি হয়ে আসছে সারা এলাকা।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!