• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কে হচ্ছেন লাক্স সুপারস্টার, থাকছে চমকও


বিনোদন প্রতিবেদক মে ১০, ২০১৮, ০৪:৩০ পিএম
কে হচ্ছেন লাক্স সুপারস্টার, থাকছে চমকও

ঢাকা : তবে অপেক্ষার পালা শেষ হচ্ছে। শুক্রবার (১১ মে) রাত সাড়ে ৭টায় হতে যাচ্ছে লাক্স সুপারস্টারের জমকালো গ্র্যান্ড ফিনালে। ওইদিন জানা যাবে বিজয়ীর নাম। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে চ্যানেল আই।

লাক্স সুপারস্টারের এবারের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে থাকছে চমক। প্রথমবার একই মঞ্চে পারফর্ম করবেন সাবেক তিন লাক্স সুপারস্টার। তারা হচ্ছেন মিম, মেহজাবীন ও মম। আরও থাকছে এই সিজনের তিন বিচারক সাদিয়া ইসলাম মৌ, তাহসান খান ও আরিফিন শুভর পারফর্মেন্স।

‘লাক্স সুপারস্টার’ অনুষ্ঠিত হয় লাক্স ও চ্যানেল আই-এর যৌথ আয়োজনে। নবম এ আসর গত ৩ জানুয়ারি থেকে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। এরই মধ্যে সারাদেশ থেকে অংশ নেওয়া হাজারো প্রতিযোগীর মধ্য থেকে বাছাই করে নেওয়া হয়েছে সেরা ৫’কে।

তাহসান খান, মৌ ও আরিফিন শুভ গত পাঁচ মাসে ফটোশুট, অ্যাক্টিং, ড্যান্স, মডেলিংসহ বিভিন্ন টাস্কের মাধ্যমে প্রতিযোগীদের ভেতর থেকে বের করে আনা হয়েছে তাদের অদেখা প্রতিভাগুলোকে।

সামিয়া অথৈ, মিম মানতাশা, সারওয়াত আজাদ বৃষ্টি, ইশরাত জাহিন নাকি নাবিলা আফরোজ। এদের মধ্যে এবার কে হচ্ছেন লাক্স সুপারস্টার ২০১৮? এ প্রশ্নের উত্তর জানার জন্য দর্শক হয়তো উন্মুখ হয়ে বসে আছেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!