• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কেঁদে ভাসালেন শ্রীদেবী! (ভিডিও)


বিনোদন ডেস্ক জুলাই ১১, ২০১৭, ০৩:৩৫ এএম
কেঁদে ভাসালেন শ্রীদেবী! (ভিডিও)

ঢাকা: অঝোরে কাঁদলেন বলিউড অভিনেত্রী শ্রীদেবী। কী এমন ঘটনা ঘটলো যে তিনি এভাবে কেঁদে ভাসালেন। শ্রীদেবী অভিনীত ছবি ‘মম’সম্প্রতি মুক্তি পেয়েছে। ইতোমধ্যেই ছবিটি বক্স অফিসে সাড়াও ফেলেছে ছবিটি। ভাল ব্যবসাও করছে। আর সেটাই উদ্‌যাপনের আয়োজন করেছিল টিম ‘মম’। সেই উদ্‌যাপনের মুহূর্ত শেয়ার করেছেন শ্রীদেবীর এক অনুরাগী। সেখানেই দেখা গেল, বছর তিপান্নর ‘মম’-এর চোখে জল। তাঁর অতি আদরের মেয়ে সজল আলির কথা মনে করেই আবেগপ্রবণ হয়ে পড়েছেন শ্রীদেবী।

হোক না রিল লাইফ, তবুও তো তিনি মা। তাছাড়া ছবিটাই একজন মা ও তাঁর টিনএজ মেয়ের সম্পর্কের আধারে তৈরি। গোটা জার্নিটাই খুব ইমোশনাল। শ্রীদেবী জানিয়েছেন, তাঁর নিজের মেয়ের জাহ্নবীর মতো পাকিস্তানি শিশুশিল্পী সজলও তাঁর মেয়ে হয়ে উঠেছে অল্প ক’দিনেই। মা-মেয়ের এই সম্পর্ক এখন রিল লাইফের গণ্ডি পেরিয়ে অনেক সুন্দর ও গভীর।  

ভিডিওতে শ্রীদেবী বলছেন, ‘সজল আমার মেয়ে, আমি তোমাকে খুবই ভালোবাসি... জানি না কেন, এত ইমোশন্যাল হয়ে পড়ছি। আমি তোমাদের সবাইকে খুব মিস করছি। যেভাবে এই ছবিতে নিজের চরিত্র ফুটিয়ে তুলেছ তুমি, যা অসাধারণ। তোমাকে ছাড়া গোটা ছবিটাই অসম্পূর্ণ। তাই এটা একটা বিশেষ মুহূর্ত আমাদের সবার কাছে।’

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!