• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

কেকেআরের চিয়ারলিডার থেকে তারকা ক্রিকেটারের স্ত্রী!


ক্রীড়া ডেস্ক মার্চ ৯, ২০১৮, ০১:২৬ পিএম
কেকেআরের চিয়ারলিডার থেকে তারকা ক্রিকেটারের স্ত্রী!

ঢাকা: ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ শামি যৌন কেলেঙ্কারির অভিযোগে এখন সংবাদমাধ্যমের শিরোনামে। আর এই অভিযোগ এনেছেন স্বয়ং তাঁর স্ত্রী হাসিন জাহান। একদিকে বিবাহ বহির্ভূত সম্পর্ক এবং অন্যদিকে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ রয়েছে তাঁর ওপর। হাসিন জাহানের ফেসবুক পোস্টে এই সংক্রান্ত বেশ কিছু হোয়াটসঅ্যাপ স্ক্রিন শটও দেওয়া হয়। যেখানে অন্যান্য নারীদের সঙ্গে শামির চ্যাট প্রকাশ্যে উঠে আসে।

হাসিনের সঙ্গে শামির ভালোবাসার বিয়ে। ২০১২ সালে একটি ম্যাচ চলাকালীন তাঁদের প্রথম দেখা। শোনা যায়, প্রথম দেখাতেই হাসিনকে পছন্দ হয়ে যায় শামির। বেশ কিছুদিন ডেটিংয়ের পর তাঁরা মুরাদাবাদ-দিল্লি রোডের এক পাঁচতারা হোটেলে বিয়েও করেন। তবে ঘনিষ্ঠদেরই কেবলমাত্র আমন্ত্রণ জানানো হয়েছিল তাঁদের বিয়েতে।

হাসিনের বিষয়ে বলা হচ্ছে, তিনি স্নাতক ডিগ্রী অর্জন করেন। তাঁর বাবা মোহাম্মদ হাসান কলকাতার প্রখ্যাত ট্রান্সপোর্টার। এক সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, হাসিন ছোট থেকেই মডেলিং করতে চেয়েছিলেন। তিনি কিছুদিন মডেলিং করেছিলেন বলেও জানা যায়। তিনি কলকাতা নাইট লাইডার্সের চিয়ারলিডার ছিলেন।

বলা হয়, চিয়ারলিডার থাকাকালীনই শামির সঙ্গে পরিচয় হাসিনের। কিন্তু বিয়ের পর ক্যারিয়ার ছেড়ে সংসারেই মন দেন হাসিন। তাঁদের চার বছরের ছেলেও রয়েছে।


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!