• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কেকেআরের ‘বিরাট’ জয়ে আপ্লুত শাহরুখ


ক্রীড়া ডেস্ক এপ্রিল ২৪, ২০১৭, ০৯:৪২ এএম
কেকেআরের ‘বিরাট’ জয়ে আপ্লুত শাহরুখ

ঢাকা: রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (আরসিবি) জিততে  চাই ১৩২ রান। যে দলটি কি-না আইপিএলের বিখ্যাত ব্যাটিং লাইনআপের স্বীকৃতি পেয়ে গেছে এরইমাঝে। যাদের পুরো দলে যাওয়ার দরকার নেই। তিনটি নাম বললেই যে কোনও প্রতিপক্ষ বোলারের থরহরিকম্পি উঠে যাওয়ার কথা। ক্রিস গেইল, এবি ডি ভিলিয়ার্স ও বিরাট কোহলি।

আইপিএল গ্রহে যাদের বলা হয় থ্রি মাস্কেটিয়ার্স। কে জানত, মাত্র ১৩১ রানের পুঁজি নিয়েও এ ভাবে পাল্টা কামড় দেবে কেকেআর? কে জানত, আইপিএলের রেকর্ড সর্বনিম্ন রানের কালো দাগ বসে যাবে এমন একটা দলের নামের পাশে যাদের বলা হয় কি না ব্যাটিং হেভিওয়েট?

এত অল্প রানে বিখ্যাত ব্যাটিং লাইনআপকে ধসিয়ে দেওয়া দেখে আপ্লুত বলিউড বাদশাহ শাহরুখ খানের টুইট, ‘আর কী আমার কিছু বলার আছে? ইডেনের সবাইকে আমি দারুণ ভালবাসি...আমি কেকেআর...ইয়ায়ায়া!!!’

এদিন নাইটদের ভুগিয়েছিল স্পিন। পাল্টা কামড় দিয়ে নাইটরা প্রতিপক্ষকে উড়িয়ে দিয়েছে গতি দিয়ে। যেখানে নাথান কোল্টার নাইল তুলে নিয়েছেন তিন উইকেট। ক্রিস ওক্স ও সাকিব আল হাসানের পরিবর্তে দলে ঢোকা কলিন ডি গ্র্যান্ডহোমও পেয়েছেন তিনটি করে উইকেট।

শুরুতেই ক্রিস গেইলের ঘাড়ে বাউন্সার ছুঁরলেন কোল্টার নাইল। একটা বার্তা তখনই দিয়ে রাখল কেকেআর যে, আমরাও সহজে হারছি না। কেকেআর পেসারদের সেই আগুনে পুড়ে ছারখার আইপিএলের সেরা ব্যাটিং তারকাদের দল। ৪৯ রানে অলআউট কোহালিরা। সত্যি ইডেনে রবিবার অলৌকিক একটা দিনই ছিল! কেউই দুই অঙ্কের ঘর স্পর্শ করতে পারেননি।স্কোরগুলো ছিল টেলিফোন ডিজিটের মত। সর্বোচ্চ ৯ রান করেছেন কেদার যাদব।

তার আগে কেকেআরের ১৩১ রানের সংগ্রহেও কোনও ফিফটি ছিল না। ওপেনিং নেমে ১৭ বলে সর্বোচ্চ ৩৪ রান করেন সুনিল নারিন। ১৮ রান আসে ক্রিস ওকসের ব্যাট থেকে। তিন উইকেট নিয়েছেন যুবেন্দ্র চাহেল।  

সোনালীনিউজ/এমটিআই/আরআইবি

 

Wordbridge School
Link copied!