• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

কেন রাহুলকে ‘ভাই’ ডাকলেন এই বলিউড অভিনেত্রী?


ক্রীড়া ডেস্ক জুলাই ১৯, ২০১৮, ১০:৫৩ পিএম
কেন রাহুলকে ‘ভাই’ ডাকলেন এই বলিউড অভিনেত্রী?

ঢাকা: ভারতে ক্রিকেট আর বলিউড হাত ধরাধরি করে চলে। দুই বাসিন্দার তারকারা একে অপরের সঙ্গে জীবনের ক্যারিয়ারও গড়েছেন। এর সবশেষ উদাহরণ বিরাট কোহলি ও আনুশকা শর্মা। আরও বেশ কয়েকজন ক্রিকেটারের সঙ্গে বলিউড নায়িকাদের প্রেমের গুঞ্জন চলছে। এর মধ্যে আছেন লোকেশ রাহুল ও নিধি আগরওয়াল। এবার এক অদ্ভুতুড়ে কাণ্ড ঘটিয়ে লাইমলাইটে চলে এলেন নিধি আগরওয়াল।

অনেক দিন ধরে শোনা যাচ্ছে, রাহুলের সঙ্গে নাকি তিনি নিয়মিত ডেট করছেন। এসব নিয়ে বলিউডে অনেক আলোচনা হচ্ছে।সেই নিধিকে দেখা গেল ইংল্যান্ডের লিডসের গ্যালারিতে। ভারত-ইংল্যান্ড ওয়ানডে শেষ ম্যাচে প্রেমিক রাহুলকে তিনি গিয়ারআপ করেছিলেন। কিন্তু সমস্যাটা বেঁধেছে অন্য জায়গায়।

রাহুলকে চাঙা করতে ইনস্টাগ্রামে একটি স্ট্যাটাস দিয়েছেন নিধি। তাতেই দু’জনের বন্ধু-বান্ধবীরা চমকে গেছেন।কারণ রাহুলকে 'ভাই' সম্বোধন করছেন নিধি! লিখেছেন, 'অল দ্য বেস্ট, ব্রাদার!' অবশ্য  নিধি আগেই বলেছেন, তার ও রাহুলের মধ্যে বিশেষ কিছুই নেই। আছে শুধু বন্ধুত্ব।

তারপরও গুঞ্জন কিন্তু রাহুল-নিধিকে নিয়ে থেমে নেই। বিরক্ত একবার নিধি বলেছিলেন,‘ হ্যাঁ, 'আমি রাহুলের সঙ্গে ডিনারে যাই। আমি, রাহুল পরস্পরকে বহুদিন ধরেই চিনি। যখন রাহুলের ক্রিকেটার পরিচিতি ছিল না, আমায়ও অভিনেত্রী হিসাবে লোকে চিনত না, তখন থেকেই আমাদের পরিচয়। টিনএজ কাল থেকেই পরিচয়। দুজনে এক কলেজে পড়িনি বটে, তবে বন্ধুত্ব অনেকদিনের।'

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!