• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কেমন হবে ঈদের সাজ


লাইফস্টাইল ডেস্ক জুন ২৯, ২০১৬, ১২:৩৯ পিএম
কেমন হবে ঈদের সাজ

দেখতে দেখতে পবিত্র রমজান শেষে দোর গোড়ায় যেন চলে এলো ঈদুল ফিতর। এই ঈদ নিয়ে সকলেরই থাকে নানা জল্পনা কল্পনা। বিশেষ করে মেয়েরা ও শিশুরা বেশ উৎসুক থাকে যে, তারা কে কি পরবে? কিভাবে সাজবে? আরো কত কিছু।

ঈদ হচ্ছে আমাদের মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব। তাই ঈদের সাজটাও চাই তেমনি সুন্দর ও আর্কষণীয়। পোশাকের উপর নির্ভর করে ঈদের সাজ। তবে ঈদের দিন সময়ের তারতম্যেও সাজে অনেক খানি ভিন্নতা আসে।

যেহেতু ঈদের দিন রোদ থাকার সম্ভাবনা বেশি তাই সকালের সাজটা হওয়া চাই স্নিগ্ধতাপূর্ণ। সেটা হতে পারে হালকা সুতি সালোয়ার কামিজের সাথে কানে ছোট টব, হাতে পাতলা ব্রেসলেট বা চুড়ি, গোলায় ছোট লকেট পাতলা চেইন, ঠোটে হালকা লিপগ্লস।

ব্যাস দেখবেন ঈদের সকালে আপনাকে কত মনোমুগ্ধকর ও আকর্ষণীয় লাগছে।

এবার দুপুর গড়িয়ে বিকেল আসতে আসতে বাসায় বিভিন্ন মেহমান বা আপনার বদ্ধু বান্ধবদের সাথে বাইরে ঘোরার পালা শুরু হবে। এই মুহুর্তে আপনার সজ্জা হওয়া চাই গর্জিয়াস। আপনি আপনার আকর্ষণীয় ঈদেও পোশাকটি এই সময়টায় পরতে পারেন। সেটি হতে পারে শাড়ি, আনারকলি, জিপ্সি, সালোয়ার-কামিজ ইত্যাদি। আপনি যেই পোশাক পরবেন তার উপরই নির্ভর করবে আপনার সাজটি কেমন হবে। তবে পোশাক সাথে ম্যাচিং করে সাজটি মানান সই হওয়া চাই। আপনি ম্যাচিং করে কানের দুল, গহনা, পার্স, জুতা, চুড়ি বা  ব্রেসলেট, ঘড়ি পড়তে পারেন। এতে করে আপনাকে সবার চেয়ে আলাদা ও আকর্ষণীয় লাগবে। আপনার ফেস এর সাজ বিকালে বেশি ডিপ হওয়া চলবে না। বিকালের সাজ ফুটে উঠবে আপনার বাহ্যিক আর্নামেন্টস দিয়ে।

আর আপনার রাতের সাজটি হবে ফেস বেসের উপর। রাতে আপনার আই, লিপ, ব্লাসন এ গুলো হওয়া চাই ডিপ বেসের। রাতে আপনার ফেস সজ্জাই আপনাকে আকর্ষণীয় করে তুলবে।
ঈদ হচ্ছে অত্যন্ত আনন্দ ও খুশি বিলিয়ে দেবার দিন। আপনার ঈদের সাজ হোক সুন্দর ও জাকজমকপূর্ণ।

সৌন্দর্যচর্চা কেন্দ্রগুলোর খোঁজখবর

পারসোনা: ফেসিয়াল ৫৫০-২৫০০, হেয়ার ট্রিটমেন্ট ৫০০-৭৫০, হেয়ার কাট ২০০-৭৫০, হেয়ার রিবন্ডিং ৮০০০-২৫০০০, প্যাডিকিওর-ম্যানিকিওর ৭৫০ টাকা।

লুসি বিউটি পার্লার: ফেসিয়াল ৫০০-২০০০, হেয়ার ট্রিটমেন্ট ৫০০-১৫০০, হেয়ার কাট ৩০০-৫০০, হেয়ার রিবন্ডিং ৭০০০-১২০০০, হেয়ার কালার ৩০০০-৫০০০, প্যাডিকিওর ৬০০ ম্যানিকিওর ৪০০ টাকা।

নিউ লুক: হেয়ার কাট ১২০-৬০০, ফেসিয়াল ২০০-৩০০০, রিবন্ডিং ৬০০০-২৫০০০, হেয়ার ট্রিটমেন্ট ৪০০-২০০০ টাকা।

ফেয়ার টাচ: হেয়ার কাট ৩০০-৬০০, ফেসিয়াল ৮০০-১৬০০, হেয়ার কালার ও রিবন্ডিং ৩৫০০-৮০০০, হেয়ার ট্রিটমেন্ট ৫০০-১০০০ টাকা।

বিউটি বাফে: ঈদ উপলক্ষে তিনটি প্যাকেজ চলছে। এক্সক্লুসিভ প্যাকেজে খরচ পড়বে ৩৪০০, প্রিমিয়ার প্যাকেজ ২৭২০ ও নরমাল প্যাকেজ ১৫৩০ টাকা। তিনটি প্যাকেজেই ফেসিয়াল, হেয়ার ট্রিটমেন্ট, পেডিকিওর ও ম্যানিকিওর সেবা দেওয়া হচ্ছে। এ ছাড়া হেয়ারকাট ১০০-৭৫০ ও ফেসিয়াল ৮০০-২৫০০ টাকা।

আলভিরা বিউটি কেয়ার: ঈদ উপলক্ষে সৌন্দর্যচর্চায় আলভিরা দিচ্ছে ছাড়। চাঁদরাত পর্যন্ত সব ধরনের ফেসিয়ালে ১৫% ছাড় চলছে। আর ২২ রমজান পর্যন্ত চুল রিবন্ডিংয়ে ২৫% ছাড় দেওয়া হচ্ছে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

 

Wordbridge School
Link copied!