• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কোচ প্রসঙ্গে বলতে নারাজ মাহমুদউল্লাহ


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ১৯, ২০১৮, ১২:৩৮ পিএম
কোচ প্রসঙ্গে বলতে নারাজ মাহমুদউল্লাহ

সংবাদ সম্মেলনে মাহমুদুল্লাহ

ঢাকা: ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের শুরুটা দারুন হয়েছিল। টানা জিতে অন্যরকম বার্তাই দিয়ে যাচ্ছিল বাংলাদেশ দল। কিন্তু লিগ পর্বের শেষ ম্যাচে গিয়ে শ্রীলঙ্কার বিপক্ষে তালগোল পাকিয়ে ফেলল মাশরাফিরা। ফাইনালেও যেখান থেকে বের হওয়া গেল না।

আশা করা হয়েছিল, টেস্ট সিরিজে ঘুরে দাঁড়িয়ে সিরিজ জিতবে বাংলাদেশ। কেননা ঘরের মাঠে যে দল ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার মতো দলকে হারানোর সামর্থ্য রাখে তাদের কাছে এমন প্রত্যাশা বাড়াবাড়ি ছিল না। কিন্তু দেখা গেল, উল্টো চিত্র। চট্টগ্রামে মুমিনুল হকের সৌজন্যে ড্র করা গেলেও মিরপুরে হার মানতে হলো।

ত্রিদেশীয় সিরিজের মতো টেস্ট সিরিজও হতাশায় কাটল। বাকি রইল টি-টোয়েন্টি। অন্তত শেষটা ভালোর আশায় ছিল গোটা বাংলাদেশ। কিন্তু দুই ম্যাচ হেরে সেখানে হোয়াইটওয়াশ। লজ্জার আর বাকি থাকল কি! প্রধান কোচ না থাকায় কী এই সমস্যা? টি-টোয়েন্টি সিরিজ হারের পর এই প্রশ্নটি বড় হয়ে উঠেছে। 

সংবাদ সম্মেলনে বিষয়টি নিয়ে মাহমুদউল্লাহকে জিজ্ঞেস করা হলে তিনি এড়িয়ে গিয়ে বলেন, ‘এ বিষয়ে আমার মন্তব্য না করাই ভালো। এটা অন্যরকম একটা ইস্যু। আমরা কিভাবে এগিয়ে যাব শুধু এটুকু বলতে পারি। কোথায় ভুল করেছি টিম ম্যানেজম্যান্টের সঙ্গে বসে বের করতে হবে। তা না হলে সফল হওয়ার সম্ভাবনা কম।’

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/এআই

Wordbridge School
Link copied!