• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

কোহলি-পুজারাদের হারিয়ে কাঁপছে ভারত


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ২৪, ২০১৭, ০১:০৯ পিএম
কোহলি-পুজারাদের হারিয়ে কাঁপছে ভারত

ঢাকা: অস্ট্রেলিয়াকে সাত সকালে ২৬০ রানে গুঁটিয়ে দিয়ে স্বস্তিতে নেই ভারতও। এ প্রতিবেদন লেখা পর্যন্ত মধ্যাহ্ন বিরতি চলছে। তাতে ৭০ রান তুলতেই ভারতকে হারাতে হয়েছে ৩ উইকেট। স্কোরবোর্ডে ২৬ রান উঠতেই ভারতকে প্রথম ধাক্কা দেন জস হ্যাজেলউড ওপেনার মুরাজিল বিজয়কে ম্যাথু ওয়েডের ক্যাচ বানিয়ে। ১০ রানে ভারতীয় ওপেনারের ফেরার পর থিতু হওয়ার চেষ্টা করেও ব্যর্থ হয়েছে চেতশ্বর পুজারা। তাকে ফেরান ব্যাট হাতে অস্ট্রেলিয়ার মান বাঁচানো মিচেল স্টার্ক। বিজয়ের মত তিনিও উইকেটের পেছনে ক্যাচ দিয়ে ৬ রান করে ফিরে যান।

এক ওভার পর সবচেয়ে বড় আঘাতটি করেছেন এই স্টার্কই। ভারত অধিনায়ক বিরাট কোহলিকে তিনি হ্যান্ডসকম্বের ক্যাচে পরিণত করেন। তখনও রানের খাতা খুলতে পারেননি তিনি। ২ বল খেলে তাই কোহলিকে শুণ্য হাতে ফিরতে হয়েছে। ব্যাট হাতে লড়ছেন ওপেনার লোকেশ রাহুল ৪৭ ও আজিঙ্কা রাহানে ৬ রান নিয়ে। 

এখনও পর্যন্ত অস্ট্রেলিয়ার সফল বোলার স্টার্ক। তিনি ২২ রানে তুলে নিয়েছেন ২ উইকেট। এরআগে আগের দিনের ৯ উইকেটে ২৫৬ রান নিয়ে দ্বিতীয় দিন শুরু করতে নেমে অস্ট্রেলিয়া মাত্র ৪ রান যোগ করে ২৬০ রানে গুঁটিয়ে যায়। ৬৩ বলে ছয় চার আর তিন ছক্কায় ৬১ রানের ইনিংস খেলেন স্টার্ক। চার মেরেছেন ছয়টি, ছক্কা তিনটি। স্টার্কের উইকেটটি পেয়েছেন রবিচন্দ্র অশ্বিন। 

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!