• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
আইএসএসএফ আর্চারি চ্যাম্পিয়নশিপ

কোয়ালিফিকেশন রাউন্ডে সেরা রোমান ও রোকসানা


ক্রীড়া প্রতিবেদক মে ৬, ২০১৮, ০৮:৪৪ পিএম
কোয়ালিফিকেশন রাউন্ডে সেরা রোমান ও রোকসানা

ফাইল ছবি

ঢাকা: আইএসএসএফ ইন্টারন্যাশনাল আর্চারি চ্যাম্পিয়নশিপের কোয়ালিফিকেশন রাউন্ডে প্রথম হয়েছেন বাংলাদেশের মো. রোমান সানা ও রোকসানা আক্তার। রোববার (৬ মে) বিকালে মওলানা ভাসানী স্টেডিয়ামে উদ্বোধনী দিনে লাল সবুজ জার্সিধারী এই দুই তীরন্দাজ অংশগ্রহণকারী ১৮ দেশের মধ্যে সেরা স্কোর করেন।  

এদিন কোয়ালিফিকেশন রাউন্ডে রিকার্ভ পুরুষ এককে ৭২টি তীর ছুঁড়ে ৭২০ স্কোরের মধ্যে ৬৬৬ স্কোর করে বাংলাদেশের মো. রোমান সানা র‌্যাংকিংয়ে ১ম, সৌদি আরবের বিনালী আবদালেলাহ ৬৫২ স্কোর করে ২য়, বাংলাদেশের মোহাম্মদ তামিমুল ইসলাম ৬৪৭ স্কোর করে ৩য়, তুরস্কের বেরেকেত বুরাক ৬৪৫ স্কোর করে ৪র্থ এবং এস্তোনিয়ার উনা মার্ট এবং ৬৩৩ স্কোর করে ৫ম স্থান অর্জন করেন।

কোয়ালিফিকেশন রাউন্ডে কম্পাউন্ড মহিলা এককে ৭২টি তীর ছুড়ে ৭২০ স্কোরের মধ্যে ৬৭৬ স্কোর করে বাংলাদেশের রোকসানা আক্তার র‌্যাংকিংয়ে ১ম, এস্তোনিয়ার হোইম এমিলী ৬৭২ স্কোর করে ২য়, ইরাকের আলমাসহাদানী ফাতিমাহ ৬৬৬ স্কোর করে ৩য়, বাংলাদেশের বন্যা আক্তার ৬৫৯ স্কোর করে ৪র্থ এবং রিতু আক্তার ৬৫২ স্কোর করে ৫ম স্থান অর্জন করেন।

এর আগে চ্যাম্পিয়নশিপে উদ্বোধন ঘোষণা করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামিক সলিডারিটি স্পোর্টস ফেডারেশনের মহাসচিব মোহাম্মদ এসএম আলগানাস ও বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) মহাসচিব সৈয়দ শাহেদ রেজা। বাংলাদেশ আর্চারি ফেডারেশনের সভাপতি লে: জেনারেল (অব:) মো. মইনুল ইসলাম, সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল এসময় উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!