• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

ক্যানসার আক্রান্ত শিশুকে ৮ শিক্ষকের ধর্ষণ


আন্তর্জাতিক ডেস্ক মার্চ ২৬, ২০১৭, ০২:৫৫ পিএম
ক্যানসার আক্রান্ত শিশুকে ৮ শিক্ষকের ধর্ষণ

ঢাকা : ভারতের রাজস্থান রাজ্যে ব্লাড ক্যানসারে আক্রান্ত ১৩ বছরের এক শিশুকে তারই স্কুলের আট শিক্ষক এক বছর ধরে পালাক্রমে ধর্ষণ করেছেন বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে ২০১৫ সালে রাজস্থানে। এ ঘটনায় শিশুটির বাবা গতকাল শনিবার (২৫ মার্চ) এফআইআর দায়ের করেছেন। খবর এনডিটিভির।

প্রতিবেদনে বলা হয়, ২০১৫ সালে রাজ্যের নোখা শহরের একটি বেসরকারি স্কুলের ছাত্রী ছিলেন ওই শিশু। বেসরকারি স্কুলের ওই ছাত্রীর কথায়, অভিযুক্ত শিক্ষকেরা স্কুলের সময় শেষের পরও তাকে অতিরিক্ত ক্লাসের নামে জোর করে থাকতে বলত। তারপর নগ্ন করত। পরে স্কুলের আট শিক্ষক পালাক্রমে ধর্ষণ করে ওই শিশুকে। শুধু তাই নয়, ধর্ষণের দৃশ্য মোবাইলেও ধারণ করা হয়। একইসঙ্গে পুরো পরিবারকে ব্লাকমেইলও করা হয়। এই ঘটনা কাউকে না জানানোর হুমকিও দেন ওই শিক্ষকরা। এক বছর ধরে চলে ওই শিশুর ওপর পাশবিক নির্যাতন।

ওই শিশুর বাবার অভিযোগ, দেড় বছর আগে ব্লাড ক্যানসারে আক্রান্ত হয় ওই শিশু। ধর্ষণের ফলে অন্তঃসত্ত্বা হয়ে পড়লে শিক্ষকরা তার গর্ভধারণ বন্ধের জন্য ওষুধ দিয়েছিল। থানা ও হাসপাতালে না যাওয়ার জন্য তাদের এতদিন হুমকি দেয়া হয়েছে বলেও এফআইআরে উল্লেখ করেছেন নির্যাতিত শিশুর বাবা।

মেয়েটির পিতা আরও জানিয়েছেন, ২০১৬ সালে এই ঘটনার কথা তিনি জানতে পারেন। তখন তাকেও হুমকি দেয়া হয়। লোকলজ্জার ভয়ে প্রথমে মুখ খোলেননি তিনি। পরে সাহস সঞ্চয় করে পুলিশে অভিযোগ জানাতে গেলে পুলিশ অভিযোগ নেয়নি। পরে পুলিশ সুপারের সহায়তায় এফআইআর দায়ের করা হয়।

সরকারি সূত্রে জানা গেছে, অভিযুক্তদের বিরুদ্ধে ধর্ষণ ও শিশুদের বিরুদ্ধে যৌন নির্যাতন মূলক পসকো আইনে মামলা দায়ের করা হয়েছে। সরকারি খরচে মেয়েটির বিনামূল্যে চিকিৎসারও ব্যবস্থা করা হয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!