• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ক্যান্সার আক্রান্ত চলচ্চিত্র সাংবাদিকের পাশে ববিতা


বিনোদন প্রতিবেদক মে ২১, ২০১৭, ০৪:১৩ পিএম
ক্যান্সার আক্রান্ত চলচ্চিত্র সাংবাদিকের পাশে ববিতা

ঢাকা: দেশের অন্যতম কিংবদিন্ত অভিনেত্রী ববিতা। চলচ্চিত্রের পাশাপাশি ব্যক্তি জীবনেও তিনি অসাধারণ একজন মানুষ। সম্প্রতি ক্যান্সার আক্রান্ত একজন সাংবাদিকের পাশে অর্থ দিয়ে পাশে থাকার কথা জানিয়ে তেমন দৃষ্টান্তই যেনো পুনরায় স্থাপন করলেন। 

হ্যাঁ। বেশকিছুদিন ধরেই কোলন ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন সিনিয়র বিনোদন সাংবাদিক জুটন চৌধুরী। বর্তমানে কলকাতার অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি। চলচ্চিত্র সাংবাদিকের এমন সংকটকালে তার দিকে সহায়তার হাত বাড়িয়ে দিলেন চিত্রনায়িকা ববিতা। 

গতকাল শনিবার চ্যানেল আই–ওকে ওয়ার্ল্ড আয়োজিত অনুষ্ঠানে চার কিংবদন্তিকে সম্মাননা দেওয়া হয়। এই আয়োজনে সম্মাননা পান চিত্রনায়িকা ববিতাও। আয়োজনে উত্তরীয়, স্বর্ণপদকের পাশাপাশি ৫০ হাজার টাকার চেক দেওয়া হয় প্রত্যেককে। সম্মাননা দেওয়ার পর ববিতা এই ৫০ হাজার টাকা চলচ্চিত্র সাংবাদিক জুটন চৌধুরীর চিকিৎসায় খরচের ঘোষণা দেন।

জুটন চৌধুরী দীর্ঘদিন দেশের জনপ্রিয় পাক্ষিক ম্যাগাজিন ‘আনন্দধারা’য় চিফ রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করেছেন। এরপর নিজের সম্পাদনায় ‘বিনোদনচিত্র’ নামের একটি ম্যাগাজিন প্রকাশ করেন। সর্বশেষ তিনি দৈনিক সংবাদ প্রতিদিনে সিনিয়র প্রতিবেদক হিসেবে কর্মরত ছিলেন। তার চিকিৎসায় সহযোগিতা করতে চাইলে ব্যাংক অ্যাকাউন্ট নং-০১১৩৪০০৬০৭৯, তাড়াইল ব্রাঞ্চ, ব্যাংক এশিয়া লিমিটেডে জমা দিতে পারেন। প্রায় ২৫ বছরের সাংবাদিকতা জীবনে তিনি সক্রিয়ভাবে রিপোর্টার্স ইউনিটি, বাচসাস, বিসিআরএ-সহ বিভিন্ন সাংস্কৃতিক ও সাংবাদিক সংগঠনের সঙ্গে জড়িত আছেন।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!