• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ক্যাপ্টেন আবিদের শেষ ঠিকানা বনানী কবরস্থান


নিজস্ব প্রতিবেদক মার্চ ১৯, ২০১৮, ০৮:৫৬ পিএম
ক্যাপ্টেন আবিদের শেষ ঠিকানা বনানী কবরস্থান

স্ত্রী ও ছেলের মাঝে ক্যাপ্টেন আবিদ

ঢাকা: নেপালে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান দুর্ঘটনায় নিহত পাইলট ক্যাপ্টেন আবিদ সুলতানকে বনানী সামরিক কবরস্থানে দাফন করা হয়েছে হয়েছে। সোমবার (১৯ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টায় তার লাশ বনানী সামরিক কবরস্থানে সমাহিত করা হয়। এসময় ক্যাপ্টেন আবিদের সন্তান তামজিদ সুলতান মাহি (১৪) ও অন্য স্বজনেরা উপস্থিত ছিলেন।

এর আগে বিকালে আর্মি স্টেডিয়ামে নেপালে ইউএস-বাংলা বিমান বিধ্বস্তে নিহত ২৬ বাংলাদেশির মধ্যে ২৩ জনের জানাজা অনুষ্ঠিত হয়। বিকাল ৫টার দিকে মরদেহ বহনকারী অ্যাম্বুলেন্সগুলো বিমানবন্দর থেকে আর্মি স্টেডিয়ামে এসে পৌঁছায়।

আর্মি স্টেডিয়ামে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের পক্ষ থেকে নিহতদের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তার সামরিক সচিব এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শ্রদ্ধা জানান সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। মরদেহগুলো জানাজার পর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

গত সোমবার ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি বিমান কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দরে অবতরণের সময় বিধ্বস্ত হয়। এ ঘটনায় ৪৯ আরোহীর মৃত্যু হয়, যাদের মধ্যে চার পাইলট-ক্রুসহ ২৬ জন বাংলাদেশি। তাদের মধ্যে ২৩ জনকে শনাক্ত করে আজ দেশে নিয়ে আসা হয়।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!