• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

‘ক্যাপ্টেন খান’র জন্য উড়ে আসছেন পায়েল


বিনোদন প্রতিবেদক মার্চ ২৩, ২০১৮, ০১:২৩ পিএম
‘ক্যাপ্টেন খান’র জন্য উড়ে আসছেন পায়েল

শাকিব খান ও পায়েল মুখার্জি

ঢাকা: সম্প্রতি এফডিসিতে মহরত হল ‘ক্যাপ্টেন খান’ সিনেমার। এর নাম ভুমিকায় অভিনয় করছেন সুপারস্টার শাকিব খান।  সিনেমায় তার সঙ্গী হয়ে অভিনয় করবেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পায়েল মুখার্জি। অনেকদিন ধরেই আলোচনা চলছে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা শাকিব খানের সঙ্গে নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তারা। অবশেষে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে। ‘ক্যাপ্টেন খান’ সিনেমায় অংশ নিতে বিমানে করে ঢাকায় উড়ে আসছেন পায়েল।

সম্প্রতি মহরতের মধ্যে দিয়ে ছবির শুটিং শুরু হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসিতে)। ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় শুটিং করছেন শাকিব খান ও শবনম বুবলী। বুধবার (২১ মার্চ) ) (বিএফডিসিতে) ছবিটির মহরত অনুষ্ঠিত হয়। সেখানে এ ছবির নায়ক শাকিব খান ও নায়িকা শবনম বুবলী উপস্থিত ছিলেন, আরোও ছিলেন মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানুসহ ছবির কলাকুশলীরা।

উপস্থিত ছিলেন না অভিনেত্রী পায়েল। তিনি এই সিনেমাতে অংশ নিতে ঢাকায় আসছেন শিগগিরই। এ প্রসঙ্গে পায়েল জানান, আগামী ২৪ মার্চ সকালের একটি ফ্লাইটে ঢাকায় উদ্দেশ্যে উড়াল দিবেন তিনি। 

শাকিবের বিপরীতে ‘ক্যাপ্টেন খান’ পায়েলের দ্বিতীয় ছবি। গেল বছর ফেরদৌসের বিপরীতে ‘শ্যাওলা’ ছবিতে চুক্তিবদ্ধ হয়ে প্রথমবার বাংলাদেশি সিনেমায় নাম লেখান কলকাতার অভিনেত্রী পায়েল মুখার্জি।


সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!