• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ক্রিকেট বিশ্বের ‘ডোনাল্ড ট্রাম্প’ কোহলি!


ক্রীড়া ডেস্ক মার্চ ২১, ২০১৭, ০৯:০৮ পিএম
ক্রিকেট বিশ্বের ‘ডোনাল্ড ট্রাম্প’ কোহলি!

ঢাকা: হিলারি ক্লিনটনকে পর্যুদস্তু করে হোয়াইটহাউজে বসার পর ডোনাল্ড ট্রাম্পকে নিয়ে অনেক কথা হয়েছে। এখনও হচ্ছে। কাউকে পরোয়া না করে নিজে যা মনে করেন, তাই করে যাচ্ছেন মার্কিন মুুলুকের প্রেসিডেন্ট ট্রাম্প। এ তো গেল রাজনীতির কথা। কিন্তু খেলার জগতে ট্রাম্প কে? অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম ‘দ্য টেলিগ্রাফ’ বলছে, খেলার জগতের ট্রাম্প ভারত অধিনায়ক বিরাট কোহলি!

ধর্মশালায় শনিবার থেকে শুরু হচ্ছে ভারত-অস্ট্রেলিয়া সিরিজের শেষ ম্যাচটি। যেটা আক্ষরিক অর্থে ফাইনালও। সিরিজ জিতে ভারত ছাড়তে চাইছে অস্ট্রেলিয়া। এই চাওয়া অসি সংবাদমাধ্যমেরও। শুরু থেকেই  কোহলিকে আক্রমণ করে আসছে অসি সংবাদমাধ্যম। এবার সে দেশের ‘দ্য টেলিগ্রাফ’ পত্রিকা মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে ডেকে এনেছে।

রাঁচি টেস্টের আগে অসি সংবাদমাধ্যম অনিল কুম্বলেকে আক্রমণ করে বসেছিল। তাদের অভিযোগ ছিল, মাঙ্কিগেট কেলেঙ্কারির মূল হোথা ছিল ভারতের বর্তমান কোচই। এবার তিনি কোচ হয়ে কোহলিকে ইন্ধন যোগাচ্ছে বলে অস্ট্রেলিয়া সংবাদমাধ্যম দাবী করে আসছে।

শুধু কোহলি নয়, গোটা ভারতীয় দলের স্পিরিট নিয়ে প্রশ্ন তোলা হয়েছে। রাঁচি টেস্টে স্টিভ স্মিথ সেঞ্চুরি করেছিলেন। সে সময় তাকে কেউ অভিবাদন জানায়নি। এটা নিয়ে প্রচুর কথা হচ্ছে অসি সংবাদমাধ্যমে। রাঁচি টেস্ট ড্রয়ের পর দ্য টেলিগ্রাফ কোহলিকে ট্রাম্পের সঙ্গে তুলনা টেনেছে। নিজেকে ঢাকতে কোহলি নাকি সংবাদমাধ্যমকে দোষারোপ করেন!

সোনালীনিউজ/ঢাকা/জেডআই/আরআইবি

Wordbridge School
Link copied!