• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

ক্রিস লিনের চোটে হতাশ খুলনা টাইটান্স


ক্রীড়া ডেস্ক জুলাই ২৩, ২০১৭, ০৯:১৯ পিএম
ক্রিস লিনের চোটে হতাশ খুলনা টাইটান্স

ঢাকা: নভেম্বরে শুরু হতে যাওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগের পঞ্চম আসরে খুলনা টাইটান্সের হয়ে ২২ গজে রাজত্ব করবেন অস্ট্রেলিয়ার মারকুটে ব্যাটসম্যান ক্রিস লিন। এটাইতো হওয়ার কথা ছিল। কিন্তু সেটি আর হচ্ছে কোথায়? চোটাক্রান্ত ঘাড়ে অস্ত্রোপচার করতে সোমবারই (২৪ জুলাই) সার্জনের ছুড়ির নিচে যেতে হচ্ছে এই হার্ডহিটারকে।

অস্ট্রেলিয়ার কুরিয়ার মেইল পত্রিকায় প্রকাশিত খবরে বলা হয়েছে আগামীকাল (সোমবার) লিনের বাঁ-ঘাড়ে অস্ত্রোপচার করা হবে। অস্ত্রোপচারের ফলে এক বছর মাঠের বাইরে থাকতে হবে টি-২০ বিশেষজ্ঞ এ ব্যাটসম্যানকে। ফলে বিপিএলে খেলা হচ্ছেনা লিনের। ওয়েস্ট ইন্ডিজে ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগেও অংশ নিতে পারবেন না তিনি। এমনকি সেপ্টেম্বর-অক্টোবরে ভারতের মাটিতে ওয়ানডে সিরিজ খেলতে পারবেন না লিন। কিছু দিন আগেই খুলনা টাইটান্সের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন ক্রিস লিন। বিষয়টি খুলনা টাইটান্সের জন্য হতাশাজনকই বটে।  

ডেইলি মেইলকে লিন বলেন, ‘আমি আত্মবিশ্বাসী ছিলাম বিগ ব্যাশে ফিরবো। সিপিএল কিংবা বিপিএল খেললে আমি খারাপ খবর পেতাম। তবে আমি নিজ থেকে সড়ে গিয়েছি। শারীরিক ও মানসিকভাবে নিজেকে ঠিক রেখে এটি সম্পন্ন করতে হয়েছে।’

গত আইপিএল চলাকালীন তৃতীয়বারের মত ঘাড়ের ইনজুরিতে পড়েন লিন। এতে আইপিএলের বেশক’টি ম্যাচে অংশ নিতে পারেননি তিনি। এমনকি আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিও খেলা হয়নি লিনের।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!