• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ক্ষতিগ্রস্ত হাওরবাসীর পাশে দাঁড়াতে বললেন পরীমনি


বিনোদন প্রতিবেদক এপ্রিল ৩০, ২০১৭, ০৬:৩৭ পিএম
ক্ষতিগ্রস্ত হাওরবাসীর পাশে দাঁড়াতে বললেন পরীমনি

ঢাকা: হাওর অঞ্চলের সাম্প্রতিক বন্যায় ৯০ লাখের বেশি মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছে। যা কখনো পুষিয়ে উঠার নয়। হাওর অঞ্চলে আগাম বন্যায় দেশের ৭টি জেলার হাওর অঞ্চলই মারাত্মক ক্ষতিগ্রস্ত। বিশেষ করে ফসলি জমির অবস্থা নাজুক। দেশের হাওরবাসীদের এমন ক্ষতির দিনে তাদের পক্ষে স্বাবলম্বীদের দাঁড়ানোর আহ্বান জানালেন দেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পরীমনি।

গেল শুক্রবারে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে পরীমনি অভিনীত ছবি ‘আপন মানুষ’। অথচ এই ছবির প্রচার না করে জনপ্রিয় এই চিত্রনায়িকা কথা বললেন আগাম বন্যায় ক্ষতিগ্রস্ত দেশের হাওরবাসীদের হয়ে। ক্ষতিগ্রস্ত হাওরবাসীদের হয়ে সবাইকে কিছু করার আহ্বান জানিয়ে পরীমনি বলেন, আমার সিনেমাটা ‘আপন মানুষ’ এমন সময় মুক্তি পেয়েছে যখন সুনামগঞ্জ, সিলেট, নেত্রকোনা, মৌলভীবাজার ও কিশোরগঞ্জ'র মানুষের ফসল অকাল বন্যার পানিতে তলিয়ে গেছে। স্বভাবতই এবারের আনন্দটা সেভাবে উদযাপন করতে পারছি না। তাদের জন্য অনেক বড় কিছু করতেও পারছি না। কতটুকুইবা করার থাকতে পারে আমার মতো মানুষের! তবুও আমার মতো করে চেষ্টা করছি।

শুধু তাই না, পর্দার হিরো হিরোইনের চেয়ে সারা বছর স্ট্রাগল করে প্রাকৃতিক দুর্যোগের সঙ্গে বসবাস করা মাটির মানুষই যে সত্যিকারের হিরো হিরোইন, সে কথা জানিয়ে তাদেরকে সহায়তা করারও আহ্বান জানান পরীমনি। পরী বলেন, আমার স্বজন, ভক্ত ও শুভানুধ্যায়ীদের এইবার আমার সিনেমা দেখার জন্য আহবান করার আগে বলবো হাওরবাসীর পাশে দাঁড়ান। তাদের চোখে-মুখে আনন্দের ঝলক নিশ্চিত করে অতঃপর নিজে আনন্দের জন্য সিনেমা হলে আসুন। আমাদের আসল হিরো হিরোইনদের রক্ষা করুন। আমরা তো প্রতীকী হিরো হিরোইন। 

উল্লেখ্য, শুক্রবার সারা দেশে প্রায় ৯১টি হলে মুক্তি পেয়েছে শাহ্‌ আলম মন্ডল পরিচালিত বাপ্পি-পরীর ‘আপন মানুষ’। পরী, বাপ্পি ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন সুচরিতা, মিশা সওদাগর, শ্রাবণ শাহ, সাদেক বাচ্চু, প্রবীর মিত্র, কাজী হায়াৎ, রেহানা জলি, রেবেকা প্রমুখ। 
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!