• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ক্ষমতায় এলে আ.লীগের জুলুম ক্ষমা করে দেয়া হবে


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ১২, ২০১৭, ০৫:১৯ পিএম
ক্ষমতায় এলে আ.লীগের জুলুম ক্ষমা করে দেয়া হবে

ঢাকা: ক্ষমতাসীন দলের বিরুদ্ধে নেতাকর্মীদের ওপর জুলুম-নিপীড়নের অভিযোগ তুলে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, ক্ষমতায় এলে আওয়ামী লীগের জুলুম ক্ষমা করে দেয়া হবে।

রোববার (১২ নভেম্বর) বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপি আয়োজিত জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের জনসমাবেশে তিনি এ কথা বলেন।

আগামী একাদশ সংসদ নির্বাচনে ইভিএম (ইলেট্রনিক ভোটিং মেশিন) ব্যবহার না করার অনুরোধ জানিয়ে খালেদা জিয়া সেনাবাহিনী মোতায়েনের দাবি জানান।

বেগম জিয়ার প্রশ্ন- ১০ টাকার চাল কেন ৭০ টাকায়, সবজির দাম ৭০ টাকা কেজি কেন? কেন বিদ্যুৎ এবং গ্যাসের দাম বাড়ানো হচ্ছে প্রতিনিয়ত। 

তিনি বলেন, গ্যাস-বিদ্যুতের দাম বাড়ার সঙ্গে সঙ্গে ট্রান্সপোর্ট খরচসহ সব কিছুর দাম বেড়ে যায়। একজন রিকশা চালকও বেশি ভাড়া চায়।

বিএনপি চেয়ারপারসন অভিযোগ করেন, সরকার উন্নয়নের কথা বলে। উন্নয়নের নামে চলছে লুটপাট। রাস্তা-ব্রিজ তৈরিতে ইউরোপ-আমেরিকার তুলনায় খরচ তিন-চারগুণ বেশি’

এসময় নেতাকর্মীদের সমাবেশে আসতে বাধা দেওয়া হয়েছে বলেও অভিযোগ করেন বিএনপি চেয়ারপার্সন। তিনি বলেন, এ কাজের মাধ্যমে সরকার ছোট মনের পরিচয় দিয়েছে।

রবিবার বিকেল ৩টা ২০ মিনিটের দিকে তিনি জনসভাস্থলে প্রবেশ করেন। এসময় নেতাকর্মীরা তাকে বিভিন্ন ধরনের স্লোগানে-স্লোগানে স্বাগত জানান। সমাবেশে সভাপতিত্ব করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এর আগে, জনসভায় যোগদানের জন্য সকাল থেকে ঢাকা ও এর আশপাশের বিভিন্ন ওয়ার্ড ও এলাকা থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে অবস্থান নেন। দুপুর পৌনে ২টার দিকে কোরআন তেলাওয়াতের মাধ্যমে জনসভার আনুষ্ঠানিকতা শুরু হয়।  

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!