• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ক্ষমা চাওয়ার অপেক্ষায় গার্দিওয়ালা!


ক্রীড়া ডেস্ক অক্টোবর ২৭, ২০১৬, ০২:০৭ পিএম
ক্ষমা চাওয়ার অপেক্ষায় গার্দিওয়ালা!

ম্যানচেস্টার সিটির কোচ পেপ গার্দিওয়ালা দলে আবারও ফিরাতে চাইছেন মিডফিল্ডার ইয়াইয়া তোরেকে। তবে এই সময়ের সেরা কোচকে আইভোরিয়ান এই খেলোয়াড়ের এজেন্টের কাছ থেকে আনুষ্ঠানিক ক্ষমার প্রার্থনার জন্য অপেক্ষা করতে হচ্ছে। ৩৩ বছর বয়সী তোরে এই মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ প্লে-অফ পর্বে মাত্র একটি ম্যাচই খেলেছেন। তারপর এই প্রতিযোগিতার গ্রুপ পর্বে তাকে স্কোয়াডের বাইরে রাখা হয়।

এরপর তোরের এজেন্ট দিমিত্রি সেলুক দাবি করেন, এই সিদ্ধান্তে খুবই অপমানিত বোধ করেছেন তোরে। আর সেলুকের এই মন্তব্যেই বেশ ক্ষেপে যান কোচ গার্দিওয়ালা। তিনি জানান, তোরে যদি আবারও প্রথম দলে খেলতে চায় তাহলে তোরের এজেন্টকে অবশ্যই ওই মন্তব্যে জন্য তার কাছে ক্ষমা চাইতে হবে। এ বিষয়ে সেলুকও কড়া জবাবই দিয়েছেন। তিনি বিবিসি স্পোর্টসকে বলেন, ‘আমার ক্ষমা চাওয়ার কি প্রয়োজন এখানে? তার ইয়াইয়ার সঙ্গে কথা বলা উচিত। যে তার কাজ করে।’ 

গার্দিওয়ালার ম্যানসিটি বুধবার ওল্ড ট্রাফোর্ডে ডার্বি ম্যাচে মুখোমুখি হবে ম্যানচেস্টার ইউনাটেডের। তার আগে তিনি বলেন, ‘আমি দলে ইয়াইয়া তোরেকে নিতে চাই। বিশ্বাস করুন! আমি চাই। তবে আপনারা পরিস্থিতিটা জানেন।’ এই দুই পক্ষের দ্বন্দ্ব শেষ পর্যন্ত কোথায় গিয়ে দাঁড়াবে সেটাই এখন প্রশ্ন।

গার্দিওয়ালার অধীনে সিটি প্রথম ১০ ম্যাচে জয় পেলেও শেষ পাঁচ ম্যাচে তারা হারই পেয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!