• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

ক্ষমার রাজনীতি না, ক্ষমার নাটক


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ১২, ২০১৭, ০৬:৫৮ পিএম
ক্ষমার রাজনীতি না, ক্ষমার নাটক

ঢাকা: খালেদা জিয়ার বক্তব্যের প্রতিক্রিয়ায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তিনি (খালেদা জিয়া)কাকে ক্ষমা চাইলে বললেন? তিনি অপরাধ করেছেন, জাতির কাছে তার ক্ষমা চাওয়া উচিত। শেখ হাসিনা কোনও অন্যায় করেননি। জুলুম করেছেন তিনি (খালেদা জিআ), আওয়ামী লীগ কেন ক্ষমা চাবে?

রোববার(১২ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ কথা বলেন। তিনি আরও বলেন, ক্ষমার রাজনীতি না, ক্ষমার নাটক তৈরি করেছেন বেগম জিয়া।

প্রসঙ্গত, ক্ষমতাসীন দলের বিরুদ্ধে নেতাকর্মীদের ওপর জুলুম-নিপীড়নের অভিযোগ তুলে রোববার এক সমাবেশে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, ক্ষমতায় এলে আওয়ামী লীগের জুলুম ক্ষমা করে দেয়া হবে।

এ প্রসঙ্গে সাংবাদিকরা দৃষ্টি আকর্ষণ করলে ওবায়দুল কাদের আরও বলেন, জুলুম করেছেন তিনি(খালেদা জিয়া)। হাজার মানুষকে পুড়িয়ে হত্যা করেছেন বেগম জিয়া। এখনও বাংলার আকাশে বাতাসে ভাই হারা বোন, স্বামী হারা স্ত্রী, সন্তান হারা মায়ের আর্তনাত শোনা যাচ্ছে।
  
সেতুমন্ত্রী বলেন, ক্ষমার রাজনীতি না, ক্ষমার নাটক তৈরি করেছেন বেগম জিয়া। খালেদা জিয়ার বিরুদ্ধে বিচারাধীন মামলা প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, তাদেরকে তিনি নিয়োগ দিয়েছেন, ফখরুদ্দীন-মইউদ্দিনরা তো আওয়ামী লীগের সৃষ্টি নয়, বেগম জিয়াই তাদের নিয়োগ দিয়েছেন।

সোনালীনিউজ/আতা

Wordbridge School
Link copied!