• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ক্ষান্ত হন, আমি মরে যাইনি: বাপ্পারাজ


বিনোদন প্রতিবেদক নভেম্বর ২৩, ২০১৭, ০৫:০৫ পিএম
ক্ষান্ত হন, আমি মরে যাইনি: বাপ্পারাজ

ঢাকা: ‘আমার বাবার জীবদ্দশায় তাকে নিয়ে যখন অপমানজনক কথা চালাচালি হচ্ছিল তখন যারা না শোনার ভান করে নিশ্চুপ ছিলেন, আজ তাদের উক্তি নিয়ে চিত্রনাট্যকার ও পরিচালক ছটকু আহমেদ নায়করাজের জীবনী লিখছেন।

ভালো প্রজেক্ট নিয়েছেন ছটকু সাহেব। তখন আপনার কলম কালিহীন ছিল তাই একটুও প্রতিবাদ করতে পারেননি। আজ জীবনী লিখছেন বই মেলায় ব্যবসা হবে বলে? ক্ষান্ত হন, ক্ষান্ত হন, আমি মরে যাইনি।

নায়করাজ ও পরিচালক ছটকু আহমেদ

ঢালিউড চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাকের জীবনী লিখছেন চিত্রনাট্যকার ও পরিচালক ছটকু আহমেদ। আর এই বিষয়টিতে আপত্তি জানিয়ে বুধবার (২২ নভেম্বর) ফেসবুকে লিখেছেন নায়করাজের বড় ছেলে বাপ্পারাজ।

এদিকে, গণমাধ্যমকে ছটকু আহমেদ জানিয়েছেন- তার কাছে নায়করাজের জীবনী লেখার অনুমতিপত্র রয়েছে। ছটকু আহমেদ বলেন, ‘রাজ্জাক ভাই আমাকে লিখতে বলেছেন। তার সকল কথার ভিডিও আমার কাছে আছে। তাছাড়া রাজ্জাক ভাই স্বাক্ষরিত অনুমতিপত্র রয়েছে। আসলে এগুলো কিছু নয়, তাকে নিয়ে ভালো কিছু লিখতে চাচ্ছি।’

ছটকু আহমেদ আরও বলেন, আমি ঘুরে ঘুরে বিভিন্নজনের মন্তব্য নিচ্ছি। তারাও ভালো ভালো মন্তব্য দিচ্ছেন। নায়করাজকে নিয়ে ভালো কিছু লেখার জন্যই এই উদ্যোগ নিয়েছি। আর তাকে নিয়ে ভুল কিছু কেন লিখব?  লেখার পর বাপ্পারাজসহ ওদের পরিবাবের সবাইকে দেখাব। ওদের না দেখিয়ে কেন প্রকাশ করবো? আমি চাচ্ছি রাজ্জাক ভাইকে নিয়ে ভালো কিছু লিখতে।

জানা গেছে, আগামী ফেব্রুয়ারিতে বইটি বাজারে আনবে বিপিএল প্রকাশনী। নামকরণ করা হয়েছে ‘নায়করাজ রাজ্জাক : টালিগঞ্জ থেকে ঢালিউড’। আগামী বছরের জানুয়ারিতে বইটি প্রকাশ করা হবে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!