• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

খাতা দেখতে দেখতে ঢলে পড়লেন শিক্ষক


নাটোর প্রতিনিধি ডিসেম্বর ১, ২০১৬, ০৯:১০ পিএম
খাতা দেখতে দেখতে ঢলে পড়লেন শিক্ষক

নাটোর : নাটোরের সিংড়ায় পিএসসির খাতা দেখতে দেখতে মূত্যুর কোলে ঢলে পড়লেন শিক্ষক আজমল হোসেন (৪৫) । বৃহস্পতিবার (ডিসেম্বর) সকাল ১১ টায় মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকর্মীদের সঙ্গে খাতা দেখার সময় অসুস্থ হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে সিংড়া সদর হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম,উপজেলা নির্বাহী অফিসার সাদেকুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার আমজাদ হোসেন, শিক্ষক সমিতির সভাপতি আজিজুল হক দেখতে যান এবং মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানান।

বিদ্যালয় সূত্রে জানা যায়, সম্প্রতি পিএসসি পরীক্ষা শেষ হওয়ায় মন্ত্রনালয়ের নির্দেশে সারাদেশে খাতা মূল্যায়নের কাজ শুরু হয়েছে। তারই পরিপ্রেক্ষিতে সিংড়া উপজেলার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গত ২৯ নভেম্বর থেকে ১৯৮জন শিক্ষক একযোগে খাতা দেখা শুরু করেন।

শিক্ষকরা জানান, উপরের নির্দেশক্রমে শনিবারের (২ ডিসেম্বর) মধ্যে খাতা জমা দেয়ার জন্য চাপ ছিল। এটা একটা মানসিক চাপ, তাছাড়া খাতা মূল্যায়নের জন্যও সমস্যা। এটা কর্তৃপক্ষের বিবেচনা করা উচিত।

উপজেলা শিক্ষা অফিসার আমজাদ হোসেন বলেন, এটা অত্যন্ত দুঃখজনক ঘটনা। আমরা শিক্ষকদের মনের অবস্থা চিন্তা করে একদিন খাতা দেখার সময় বর্ধিত করেছি।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম 

Wordbridge School
Link copied!