• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

খাদিজাকে হত্যাচেষ্টা: বদরুলের বিরুদ্ধে চার্জশিট দাখিল


সিলেট প্রতিনিধি নভেম্বর ৮, ২০১৬, ০২:৪৫ পিএম
খাদিজাকে হত্যাচেষ্টা: বদরুলের বিরুদ্ধে চার্জশিট দাখিল

সিলেট সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী খাদিজা আক্তার নার্গিসকে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার চার্জশিট দাখিল করা হয়েছে। মঙ্গলবার (৮ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কাজী আব্দুল হান্নানের আদালতে। চার্জশিটে শাবি ছাত্রলীগ নেতা বদরুল আলমকে একমাত্র আসামি করা হয়েছে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (সদর দক্ষিণ) জেদান আল মুসা আজ সাংবাদিকদের জানান, সব কিছু চুলচেরা বিশ্লেষণ করে মামলাটির চার্জশিট দাখিল করা হয়। এ মামলার তদন্তকারী কর্মকর্তা শাহপরান থানার এস আই হারুনুর রশীদ এই চার্জশিট দাখিল করেন।

এদিকে মামলার বাদী খাদিজার চাচা আব্দুল কুদ্দুস চার্জশিট দাখিল করায় সন্তোষ প্রকাশ করেন। তিনি বদরুলের সর্বোচ্চ শাস্তি হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য, গত ৩ অক্টোবর এমসি কলেজের পাশে খাদিজাকে কুপিয়ে গুরুতর আহত করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সহসম্পাদক বদরুল আলম। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পরদিন খাদিজাকে রাজধানীরার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। হামলার ঘটনায় খাদিজার চাচা বাদী হয়ে শাহপরান থানায় বদরুলকে আসামি করে হত্যা চেষ্টার মামলা করেন। সিলেট মহানগর হাকিম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছে বদরুল।

খাদিজার ওপর নৃশংস এ হামলার একটি ভিডিওচিত্র ছড়িয়ে পড়লে সিলেটসহ সারাদেশে তীব্র প্রতিক্রিয়া দেখা দেয়। বদরুল যাতে কোনোভাবে পার না পায় সে জন্য দ্রুত বিচার ট্রাইব্যুনালে মামলাটির বিচারের দাবি ওঠে।

আগামী ১৫ নভেম্বর মামলাটির ধার্য তারিখ রয়েছে। খাদিজা আক্তার নার্গিস বর্তমানে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!