• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

খাদ্যে বিষক্রিয়ায় নার্সের মৃত্যু, অসুস্থ ৩


সিরাজগঞ্জ প্রতিনিধি এপ্রিল ২৫, ২০১৭, ১০:৪৫ পিএম
খাদ্যে বিষক্রিয়ায় নার্সের মৃত্যু, অসুস্থ ৩

সিরাজগঞ্জ: দাওয়াত খাওয়ার পর খাদ্যে বিষক্রিয়ায় জোবাইদা খাতুন (৩০) নামে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক নার্সের মৃত্যু হয়েছে। এ ঘটনায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাসহ অন্তত ৩ জন অসুস্থ হয়েছেন।

মঙ্গলবার (২৫ এপ্রিল) রাত ৯টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সিরাজগঞ্জ সিভিল সার্জন ডা. মনজুর রহমান জোবাইদার মৃত্যুর তথ্য নিশ্চিত করে জানান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মনিরুজ্জামান ও হেডক্লার্ক আলমগীর হোসেন আশঙ্কাজনক অবস্থায় আইসিওতে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন।

কাজিপুর স্বাস্থ্যকমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক মোজহারুল ইসলাম জানান, মঙ্গলবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারী ও নার্সগণ হেড ক্লার্ক আলমগীর হোসেনের বাসভবনে দাওয়াত খান। দাওয়াত খাওয়ার পর বিকেলের দিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মনিরুজ্জামান, নার্স জোবাইদা ও হেডক্লার্ক আলমগীরসহ ৪ জন অসুস্থ্য হয়ে পরেন।

আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় জোবাইদার মৃত্যু হয় বলেও জানান তিনি।

এদিকে খবর পেয়ে সিভিল সার্জন ডা. মঞ্জুর রহমানসহ স্বাস্থ্য বিভাগের উর্দ্ধতন কর্মকর্তারা শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চলে যান।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!