• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

‘খান সাহেব! স্ত্রী-সন্তানের চেয়ে ক্যারিয়ার বড়ো?’


বিনোদন প্রতিবেদক এপ্রিল ১১, ২০১৭, ০২:৫৪ পিএম
‘খান সাহেব! স্ত্রী-সন্তানের চেয়ে ক্যারিয়ার বড়ো?’

ঢাকা: এতোদিন একা একা ভেতরে ভেতরে যন্ত্রণা নিয়ে গুমড়ে মরেছেন দেশের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। নয় বছর আগে দেশিয় সিনেমার সুপারস্টার শাকিব খানকে বিয়ে করেছেন। গোপনে সংসার করেছেন প্রায় আট বছর। এই দীর্ঘ আট বছরে শাকিব কিংবা অপু কেউ স্বীকার করেননি তাদের মধ্যে সম্পর্ক বিষয়ে। তারা ভেবে ছিলেন যে, প্রেম বিয়ে সংসারের খবর জানাজানি হলে তার নেতিবাচক প্রভাব পড়তে পারে তাদের ক্যারিয়ারে। এই ভেবে নিশ্চুপে সংসার করে গেলেও হঠাৎ যেনো সবকিছু এলোমেলো হয়ে গেল।  

প্রায় এক বছর পর অন্তরাল ভেঙে গত সোমবার(১০ এপ্রিল) চৈত্রের বিকেলে হঠাৎই দেশব্যাপী এক বিস্ফোরণ ঘটালেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। বেসরকারি একটি টেলিভিশনে সন্তান কোলে নিয়ে এসে তিনি বললেন, এটা শাকিবের ছেলে। এবং তিনি তার স্ত্রী। তিনি কেনো এতো দিন পর মিডিয়াকে জানাচ্ছেন এমন প্রশ্নে অপু বলেন, কারণ শাকিব মানা করেছিল! সুপারস্টার শাকিব খানের সঙ্গে এ সমস্ত গোপন সম্পর্কের কথা ফাঁস করার পর থেকেই ‘টক অব দ্য কান্ট্রি’ এ প্রসঙ্গটি। 

এমন ঘটনার পর গণমাধ্যমকর্মীরা খুঁজতে থাকেন শাকিব খানকে। সত্যতা যাচাই করতে অনেকেই ফোনে যোগাযোগ করেন শাকিবের সঙ্গে। তখন অপুকে স্ত্রী আর আব্রাহামকে সন্তান হিসেবে স্বীকার করেন দেশের এ তারকা অভিনেতা। তবে প্রশ্ন উঠে, তাহলে এতোদিন কেনো বিয়ে সন্তান নিয়ে চুপ করেছিলেন শাকিব খান, আর কেনোই বা অপুকেও বিয়ে সংসার আর সন্তান জন্মদানের খবর মিডিয়ায় প্রকাশ করতে মানা করেছিলেন?   

সাধারণ মানুষ থেকে মিডিয়াকর্মী, সকলেই যেনো এমন প্রশ্নের উত্তর খুঁজে ফিরছিলেন বিকাল থেকেই। জীবনের এমন আনন্দময় ঘটনাটি কেনো শাকিব গোপন রাখলেন, এমন রূঢ় অবস্থায় নিয়ে এলেন, আর কেনোই বা অপুকেও বিষয়টি ধামাচাপা রাখতে বলেছিলেন? সবশেষ সোমবার রাতে বিষয়টির সুরাহা হয়। বেসরকারি টেলিভিশন একাত্তরে একটি লাইভ প্রোগ্রামে ফোনে সংযুক্ত থাকেন শাকিব। সেসময় ভিডিওতে ছিলেন অপু বিশ্বাসও। আর সেখানেই শাকিব জানান, বিয়ে ও সন্তান জন্মের বিষয়টি দুজনের সিদ্ধান্তেই গোপন রাখা হয়েছিল। আর তা কেবল নিয়েছিলেন ক্যারিয়ারের স্বার্থে!

ক্যারিয়ারের স্বার্থেই বিয়ের কথা, সংসার যাপন ও সন্তান জন্মের খবরটি চেপে যাওয়ার কথা স্বীকার করার পর সোশাল মাধ্যমে শাকিব খানের অবস্থান নিয়ে উঠে তুমুল বিতর্ক। আলোচনা সমালোচনায় মাতেন সকলে। প্রশ্ন উঠে একজন বাবা হয়ে কিভাবে তিনি এতো দায়সারা হতে পারলেন। হোন না তিনি যতো বড়ো সুপারস্টার, তাই বলে কি স্ত্রী সন্তানকে দূরে ঠেলে রাখবেন? একজনতো শাকিব খানকে উদ্দেশ্যে করে বলেই ফেললেন যে, খান সাহেব! স্ত্রী-সন্তানের চেয়ে আপনার কাছে ক্যারিয়ারটাই বড়ো হয়ে গেল? কার জন্য গড়ছেন এই ক্যারিয়ার?

অনেককে আবার হলিউড বলিউডের বিবাহিত তারকা অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে শাকিবকে তুলনা করতে দেখা গেছে। বিশেষ করে বলিউডের শাহরুখ খানের কথা তুলে ধরে একজনকে বলতে দেখা গেল, শাহরুখতো বিয়ে করেই ক্যারিয়ার শুরু করেছেন। তাই বলে কি স্ত্রী-সন্তান তার ক্যারিয়ারে কোনো নেতিবাচক প্রভাব ফেলেছে? তিনি এখন বলিউডের কিং! তাহলে শাকিব খান কেনো বিয়ে-সন্তানের পরিচয়কে ক্যারিয়ারের জন্য হুমকি মনে করবেন?

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!