• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

খাবারে বিষ দিয়ে শ্বশুর-শাশুড়িকে হত্যা


অমর ডি কস্তা, নাটোর প্রতিনিধি ডিসেম্বর ১৭, ২০১৭, ০৪:৪৬ পিএম
খাবারে বিষ দিয়ে শ্বশুর-শাশুড়িকে হত্যা

নাটোর: জেলার লালপুরে জমি লিখে না দেওয়ায় বৃদ্ধ শ্বশুর-শাশুড়িকে খাবারে বিষ দিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে এক পুত্রবধূর বিরুদ্ধে। শনিবার (১৬ ডিসেম্বর) রাত ১০টার দিকে উপজেলার কদিমচিলান ইউনিয়নের ধলা গ্রামে এ ঘটনা ঘটে। হাসপাতালে নেওয়ার পথেই মৃত্যু হয় শ্বশুর সোবাহান প্রামাণিক (৭৫) ও  শাশুড়ি মানিকজান বেগমের (৬৮)। পুলিশ এ ঘটনায় ভোর রাতে নিহত ওই দম্পত্তির দুই ছেলে ও তাদের বৌদের জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

প্রতিবেশীরা জানান, পিতা সোবাহান প্রামাণিকের কাছে জমি লিখে দেওয়ার জন্য চাপ দিয়ে আসছিল ছোট ছেলে আবু তালেব ও তার স্ত্রী শেফালী বেগম (৩৩)। এ নিয়ে প্রতিদিনই শ্বশুর-শাশুড়ির সঙ্গে ঝগড়া বাধতো শেফালি বেগমের। আর সেই সূত্র ধরেই শনিবার রাতে খাবারে বিষ দেয় শেফালী। রাতের খাবার খেয়ে বিছানায় ঘুমাতে গেলে দুজনেই অসুস্থ হয়ে বমি করতে থাকে। পরে তার ছেলেসহ প্রতিবেশীরা তাদেরকে হাসপাতালে নেওয়ার পথে ১২ মিনিটের ব্যবধানে তাদের দুজনের মৃত্যু হয়।

প্রতিবেশীদের অনেকেই দাবি করছেন খাবারে বিষ প্রয়োগ করেই তাদের হত্যা করা হয়েছে। লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সোবাহান প্রামাণিক এর আগে লালপুর থানায় ছেলেদের বিরুদ্ধে একটি জিডি করেছিলেন। তাদের মৃত্যুর পরে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে এবং তার দুই ছেলে নওশাদ সেখ (৫০) ও আবু তালেব (৪২) এবং তাদের স্ত্রীদের থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ আরও জানায়, ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল রহস্য জানা যাবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!