• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

খালেদ মাহমুদ টাইগারদের অন্তর্বর্তী কোচ


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ২০, ২০১৭, ০৭:৫১ পিএম
খালেদ মাহমুদ টাইগারদের অন্তর্বর্তী কোচ

ফাইল ছবি

ঢাকা: বাংলাদেশের ক্রিকেটে চণ্ডিকা হাথুরুসিংহে চ্যাপ্টার শেষ। টাইগারদের অন্তর্বর্তীকালীন কোচ হতে যাচ্ছেন খালেদ মাহমুদ সুজন। শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন হোম সিরিজে লাল সবুজের দলের সাবেক এই অধিনায়ক মাশরাফি-মুশফিকদের প্রশিক্ষকের দায়িত্ব পালন করবেন। সোমবার (২০ নভেম্বর) বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান সংবাদমাধ্যমকে এই তথ্য জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে বিসিবি প্রধধান বলেন, ‘শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ শুরু হওয়ার আগে যদি বিদেশি কোচ না পাওয়া যায়, তাহলে অবশ্যই দেশীয় কোচ নিয়োগ দেয়া হবে। সেক্ষেত্রে  খালেদ মাহমুদ সুজনের সম্ভাবনাই বেশি। তার উপরই দায়িত্ব দেয়া হতে পারে।’

চলমান বিপিএল এ ঢাকা ডায়নামাইটস-কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ম্যাচ শেষে নিয়মিত সংবাদ সম্মেলনে কথা বলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান। হাথুরুর জন্য যে আর অপেক্ষায় নেই বিসিবি, সেটি পরিষ্কার করেন নাজমুল বলেন, ‘হাথুরুর জন্য আমরা অপেক্ষা করছি না। আমরা তার ব্যাখ্যার জন্য অপেক্ষা করছি। সে বলছে, দু-তিন সপ্তাহের মধ্যে লিখিত দেবে। তবে এ সময় তিনি জানিয়েছেন আগামী কয়েক দিনের মধ্যে ঢাকায় আসবেন হাথুরুসিংহে এবং তার সাথে কথা বলেই বিসিবি তাদের চূড়ান্ত ঘোষণাটা দিয়ে দেবে।

এদিকে ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত বিসিবির সঙ্গে  চুক্তি ছিল হাথুরুর। অবশ্য চাকরির শর্ত মেনেই তিন মাস আগে পদত্যাগের কথা জানিয়েছেন এই শ্রীলঙ্কান। জানুয়ারিতে শ্রীলঙ্কা দলের দায়িত্ব যাতে তিনি নিতে পারেন, সে লক্ষ্যেই দক্ষিণ আফ্রিকা সফরের মাঝামাঝিতে বিসিবিকে নিজের পদত্যাগের কথা জানিয়েছেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!