• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

খালেদা ক্ষমতা পেলে আবারো ইতিহাস বিতর্কিত করবেন


কুষ্টিয়া প্রতিনিধি মে ১৩, ২০১৭, ১০:০৬ পিএম
খালেদা ক্ষমতা পেলে আবারো ইতিহাস বিতর্কিত করবেন

কুষ্টিয়া: জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বেগম খালেদা জিয়া ক্ষমতা পেলে বাংলাদেশকে সাম্প্রদায়িক রাষ্ট্রে পরিণত করবেন। আবারও বাংলাদেশের ইতিহাসকে বিতর্কিত করবেন।

শনিবার (১৩ মে) সকালে কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, বেগম খালেদা জিয়া ভিশন ২০৩০- এ যে প্রস্তাবনা উত্থাপন করেছেন তার মধ্যে গুরুত্বপূর্ণ অনেক বিষয় অনুপস্থিত রয়েছে। স্বাধীনতার ঘোষণা, জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ২৫ মার্চের কালো রাত সর্ম্পকে ভিশন ২০৩০-তে কিছুই উল্লেখ নেই। সু-কৌশলে তিনি এগুলো এড়িয়ে গেছেন।

মন্ত্রী আরও বলেন, যেহেতু বেগম খালেদা জিয়া রাজাকার, জঙ্গি, সন্ত্রাসী, জামায়াত ও যুদ্ধাপরাধীদের সঙ্গে সম্পর্ক ত্যাগের কোনো ঘোষণা দেননি, সেহেতু বিএনপির ভিশন ২০৩০- কোনো রাজনৈতিক দৃষ্টিভঙ্গির পরিবর্তন হয়নি। খালেদা জিয়া আগের জায়গায়ই আছেন।

এ সময় জেলা জাসদের সভাপতি হাজী গোলাম মহসিন, যুগ্ম সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, জাসদ ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!