• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

খালেদা জঙ্গির সঙ্গীত্ব ত্যাগ করেননি: তথ্যমন্ত্রী


নিজস্ব প্রতিবেদক মার্চ ১১, ২০১৭, ১০:০২ পিএম
খালেদা জঙ্গির সঙ্গীত্ব ত্যাগ করেননি: তথ্যমন্ত্রী

ঢাকা: বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়াকে জঙ্গিবাদের প্রধান পৃষ্ঠপোষক উল্লেখ করে জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, জঙ্গিসঙ্গী খালেদা জিয়া জঙ্গির সঙ্গীত্ব ত্যাগ করেননি। জঙ্গি উৎপাদন-পুনরুৎপাদনের কারখানা বিএনপি এখনও প্রকাশ্যেই জঙ্গির সঙ্গী হয়েই আছে।

শনিবার (১১ মার্চ) বিকেলে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে জাসদ আয়োজিত সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জঙ্গিবাদী নেটওয়ার্কগুলো চিহ্নিত হয়েছে বলে মন্তব্য করে ইনু বলেন, দেশ জঙ্গি দমনের যুদ্ধ পরিস্থিতি অতিক্রম করছে। জঙ্গিবাদী নেটওয়ার্কগুলো ধ্বংসের অভিযান চলছে। তবে জঙ্গিরা এখনও সম্পূর্ণ পরাজিত হয়নি। আত্মসমর্পন করেনি।

হাসানুল হক ইনুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন, জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, কার্যকরী সভাপতি এডভোকেট রবিউল আলম, সহ-সভাপতি মীর হোসাইন আখতার, স্থায়ী কমিটির সদস্য ড. আনোয়ার হোসেন, সহ-সভাপতি ইকবাল হোসেন খান, রেজাউল করিম তানসেন এমপি, আফরোজা হক রীনা, যুগ্ম সাধারণ সম্পাদক আফজাল হোসেন খান জকি প্রমুখ।  

বৃষ্টি ও দুর্যোগপূর্ণ আবহাওয়া উপেক্ষা করে দুপুর ২টা থেকেই জাসদের হাজার হাজার নেতা-কর্মীরা ব্যানার-ফেস্টুন-পতাকা হাতে নিয়ে ক্যাপ মাথায় মিছিল করে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশস্থলে সমবেত হতে থাকেন। বিকাল ৪টা নাগাদ সমাবেশস্থল পূর্ণ হয়ে উপচেপরা নেতা-কর্মীরা আশপাশে অবস্থান নেন। 


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!