• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

‘খালেদা জিয়া কখনই আইনের প্রতি শ্রদ্ধাশীল ছিলেন না’


কুষ্টিয়া প্রতিনিধি ফেব্রুয়ারি ৩, ২০১৭, ০৩:৫৪ পিএম
‘খালেদা জিয়া কখনই আইনের প্রতি শ্রদ্ধাশীল ছিলেন না’

বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া কখনই আইনের প্রতি শ্রদ্ধাশীল ছিলেন না। আর যে দলটির জন্মই একটা বেআইনি পন্থায়, সামরিক ছাউনিতে বসে সেই দলের নেতাকর্মীরা আইনের প্রতি শ্রদ্ধাশীল হবে না- এটাই স্বাভাবিক।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) সকালে কুষ্টিয়া পিটিআই রোডস্থ নিজ বাসভবনে সদর উপজেলার বিভিন্ন জায়গায় নির্বাচনি সমাবেশের অংশ হিসেবে উঠান বৈঠকে যোগ দেয়ার আগে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

হানিফ বলেন, বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা হয়েছিল তত্ত্বাবধায়ক সরকারের সময়। তার বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে এসব মামলা হয়েছিল। আদালত তাকে ৫০ থেকে ৬০ বার হাজিরার দিন ধার্য করে দিলেও তিনি মাত্র ৮ থেকে ১০ বার হাজির হয়েছিলেন। এখন তিনি শেষ সময় এসে নিরুপায় হয়ে আদালতে হাজির হচ্ছেন।

তিনি বলেন, তিনি (খালেদা জিয়া) কখনই আইনের প্রতি শ্রদ্ধাশীল ছিলেন না। আইনের প্রতি সহনশীল মনোভাব জাতি তার কাছ থেকে প্রত্যাশাও করে না। তিনি আইনের প্রতি অশ্রদ্ধা প্রদর্শন করা থেকে খালেদা জিয়াকে বিরত থাকার আহ্বান জানান।

এ সময় কুষ্টিয়া জেলা প্রশাসক মো. জহির রায়হান, অতিরিক্ত পুলিশ সুপার জয়নুল আবেদীন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সহ-সভাপতি শেখ গিয়াস উদ্দিন আহমেদ মিন্টু, সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, জেলা আওয়ামী লীগ নেতা শাহাজ্জল হোসেন, যুবলীগ নেতা শওকত আলী টনসহ ছাত্রলীগ, যুবলীগ ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!