• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

খালেদা জিয়া-তারেককে বাঁচাতে আন্দোলন করছে বিএনপি


বরিশাল ব্যুরো ডিসেম্বর ২৭, ২০১৭, ১১:২৮ পিএম
খালেদা জিয়া-তারেককে বাঁচাতে আন্দোলন করছে বিএনপি

প্রতীকী ছবি

বরিশাল: নৌ পরিবহন মন্ত্রী মো. শাজাহান খান বলেছেন, বিএনপি জনগণের ভালোর জন্য কোনো আন্দোলনের কথা বলছেন না, তারা শুধু দলের চেয়ারপারসন খালেদা জিয়ার বিচার এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে সাজার হাত থেকে বাঁচাতে আন্দোলনের কথা বলছে।

বুধবার (২৭ ডিসেম্বর) সকালে বরিশাল বিআইডব্লিউটিএ’র ডেক ও ইঞ্জিন কর্মী প্রশিক্ষণ কেন্দ্রে মেরিন শিক্ষানবিশদের শিক্ষা সমাপনী ও কুচকাওয়াজ এবং সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

নৌমন্ত্রী বলেন, সংসদ বহাল রেখে জাতীয় নির্বাচন বিশ্বের বহু দেশে আছে। সংসদীয় পদ্ধতিতে যে সরকার ক্ষমতায় থাকে, তারা নির্বাচনকালীন সময়ে রাষ্ট্র পরিচালনা করে। নির্বাচন পরিচালনা করে নির্বাচন কমিশন। একাদশ জাতীয় নির্বাচন এ নিয়মইে হবে। ওই নির্বাচনে কে আসবে আর কে আসবে না, সেটা তাদের ব্যাপার।

শাজাহান খান বলেন, মিথ্যা কথা বলা বিএনপির একটি রোগে পরিণত হয়েছে। দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, রংপুর সিটি নির্বাচন সুষ্ঠু হয়েছে। এটা সবার মেনে নেয়া উচিত। অপরদিকে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহম্মেদ বলেছেন, রংপুর সিটি নির্বাচনে সুক্ষ্ম কারচুপি হয়েছে, বিএনপি এ নির্বাচন মানে না। দ্বৈত নীতির কারনণে এখন তারা (বিএনপি) এখন কোনো রাজনৈতিক দল হিসেবে নিজেদের পরিচয় দিতে পারে না।

এর আগে বরিশাল ডেক ও ইঞ্জিন কর্মী প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ মো. আবদুল মতিন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধন অতিথি নৌ মন্ত্রী ছাড়াও বিশেষ অতিথির বক্তব্য দেন, সদর আসনের এমপি জেবুন্নেছা আফরোজ।

এসময় আরো উপস্থিত ছিলেন, বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর এম. মোজাম্মেল হক, সদর উপজেলা চেয়ারম্যান ও লঞ্চ মালিক সমিতির কেন্দ্রীয় সহ সভাপতি মো. সাইদুর রহমান রিন্টু, জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান, মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার গোলাম রউফ খান, বরিশাল নৌ নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা বিভাগের উপ পরিচালক আজমল হুদা মিঠুসহ অন্যান্যরা।

অনুষ্ঠানে ২৭ জন শিক্ষানবীশ মেরিন ক্যাডেটদের মাঝে সনদপত্র বিতরণ করেন নৌ পরিবহন মন্ত্রী।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!