• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

খালেদা জিয়াকে ছাড়া নির্বাচনের ইচ্ছে নেই


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১০, ২০১৮, ০৮:১০ পিএম
খালেদা জিয়াকে ছাড়া নির্বাচনের ইচ্ছে নেই

ঢাকা: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে বাইরে রেখে নির্বাচন করার ইচ্ছা আওয়ামী লীগের নেই।

বুধবার(১০ জানুয়ারি) জাতীয় জাদুঘর মিলনায়তনে থ্যালাসেমিয়া রোগ সম্পর্কে প্রচারাভিযানের উদ্বোধন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নাসিম বলেন, আগামী নির্বাচন হবে স্বচ্ছ, অবাধ ও সুষ্ঠু হবে। কাউকে নির্বাচনের বাইরে রাখতে চাই না। আমরা চাই খালেদা জিয়া নির্বাচনে অংশগ্রহণ করুক। খালেদা জিয়াকে নির্বাচনের বাইরে রেখে নির্বাচন করার ইচ্ছা আওয়ামী লীগের নেই। আমরা ফাঁকা মাঠে গোল দিতে চাই না।

স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক চিকিৎসক আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হাবিবুর রহমান, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের মহাসচিব ইহতেশামুল হক চৌধুরী প্রমুখ বক্তব্য দেন।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এ সদস্য বলেন, ২০১৮ সাল হবে আওয়ামী লীগের জন্য নির্বাচনের বছর। এ বছর বিজয়ের মাসে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী নির্বাচনে নৌকার বিজয় ছাড়া অন্য কোনো বিকল্প নেই।

বেসরকারি হাসপাতালের মালিকদের সতর্ক করে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আমি আবারও আপনাদের সতর্ক করে দিচ্ছি। রোগীদের ভেজাল রক্ত দেবেন না। কোনো ধরনের অভিযোগ পেলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/আতা

Wordbridge School
Link copied!