• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘খালেদা জিয়ার চিকিৎসায় বিশেষ মেডিকেল বোর্ড বসবে’


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ৯, ২০১৮, ০৫:৪২ পিএম
‘খালেদা জিয়ার চিকিৎসায় বিশেষ মেডিকেল বোর্ড বসবে’

ফাইল ফটো

ঢাকা: কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করতে বিএনপির শীর্ষ নেতাদের অনুরোধের পরিপ্রেক্ষিতে খালেদা জিয়ার চিকিৎসায় বিশেষ মেডিকেল বোর্ড বসবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

তিনি বলেন, মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী তার চিকিৎসায় সর্বোচ্চ ব্যবস্থা গ্রহণ করা হবে।

রোববার (৯ সেপ্টেম্বর) বিকেল সোয়া ৪টার দিকে সচিবালয়ে নিজ কক্ষে স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের এ তথ্য জানান।

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, খালেদা জিয়ার স্বাস্থ্যে ব্যাপারে আমাদের বিশেষ নজর আছে। একজন চিকিৎসক ও একজন ফার্মাসিস্ট নিয়োগ করা আছে। তারা তাকে প্রতি সপ্তাহে একবার করে দেখে থাকেন।

তিনি বলেন, জেলকোড অনুযায়ী খালেদা জিয়ার সুচিকিৎসা চলছে। এরপরও বিএনপি যেহেতু বিশেষ অনুরোধ করেছেন, তাই আমরা খালেদা জিয়ার চিকিৎসায় মেডিকেল বোর্ড বসাবো। সেখানে চিকিৎকরা যদি কোনো ব্যবস্থা নিতে বলেন, আমরা সে ব্যবস্থা নিবো।

এর আগে এদিন বিকেল ৩টার দিকে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক করতে সচিবালয়ে যায় বিএনপির সাত শীর্ষ নেতার একটি প্রতিনিধিদল। এ দলের নেতৃত্বে ছিলেন ফখরুল।

বৈঠকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের কাছে বিএনপি প্রস্তাব দেয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, স্থায়ী ক‌মি‌টির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান ও ড. আবদুল মঈন খান।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!