• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

খালেদা জিয়ার মুক্তি দাবিতে বিএনপির মানববন্ধন


বরিশাল ব্যুরো এপ্রিল ২৫, ২০১৮, ০৯:২১ পিএম
খালেদা জিয়ার মুক্তি দাবিতে বিএনপির মানববন্ধন

বরিশাল: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যানসহ সকল নেতৃবৃন্দের বিরুদ্ধে মামলায় রায়ের প্রতিবাদে বরিশালে পুলিশি বেস্টনীতে বিএনপির পৃথক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ এপ্রিল) বেলা ১১টায় নগরীর অশ্বিনী কুমার হলের সম্মুখে মহানগর বিএনপি ও উত্তর-দক্ষিণ জেলা বিএনপি এই মানববন্ধন করে।

মহানগর বিএনপি আয়োজিত মানববন্ধনে সভাপতিত্ব করেন মহানগর সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার। এতে বক্তব্য দেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, সিটি মেয়র আহসান হাবিব কামাল, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন ও মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আফরোজা খানম নাসরিন প্রমুখ।

বক্তারা আদালতের সাঁজানো রায় বাতিল করে বিএনপি চেয়ারপারসনসহ কারাবন্দি সকল নেতার মুক্তি এবং বেগম জিয়ার সু-চিকিৎসার ব্যবস্থা করার দাবি জানান।

এর আগে একই দাবিতে একই স্থানে দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবায়েদুল হক চাঁনের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য দেন, উত্তর জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মেজবাউদ্দিন ফরহাদ, দক্ষিণ জেলা যুবদলের সভাপতি পারভেজ আকন বিপ্লব প্রমুখ।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!