• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

‘খালেদা জিয়ার শুভ বুদ্ধির উদয় হয়েছে’


মাদারীপুর প্রতিনিধি আগস্ট ১৫, ২০১৬, ০১:২৮ পিএম
‘খালেদা জিয়ার শুভ বুদ্ধির উদয় হয়েছে’

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শুভ বুদ্ধির উদয় হয়েছে, হয়তো আগামীতে আর মিথ্যে জন্মদিন পালন করবেন না এমনটাই মন্তব্য করেছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান।

সোমবার (১৫ আগস্ট) মাদারীপুরে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীর অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন।

নৌ-পরিবহন মন্ত্রী বলেন, আজকে গোটা জাতির যে শোকের বহিঃপ্রকাশ, তা খালেদা জিয়া হয়তো উপলব্ধি করতে সক্ষম হয়েছেন। আমরা চাই গণতান্ত্রিক যে চর্চা করার মানসিকতা, তা সৃষ্টি করতে হবে। সে অন্তত গণতন্ত্রের প্রতি শ্রদ্ধাশীল হবে এবং আগামী নির্বাচনে আসবেন এই প্রত্যাশা আমাদের আছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আজকের এই শাহাদাত বার্ষিকীতে জাতি যখন শোকাহত, জাতি যখন শ্রদ্ধাশীল সেই মুহূর্তে খালেদা জিয়ার এই ভুয়া জন্মদিন পালন করার কোনো যৌক্তিকতা আছে কিনা বলে জাতি মনে করে না। এই কারণেই তিনি এবার জন্মদিন পালন করছেন না।

১৫ আগস্ট জাতীয় শোক দিবসে মাদারীপুরে দলীয় ও সরকারী কর্মসূচির শুরুতে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলন অনুষ্ঠানে নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান উপস্থিত ছিলেন।

মন্ত্রী এসময়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করে ১ মিনিট নিরবতা পালন করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক কামাল উদ্দিন বিশ্বাস, পুলিশ সুপার সরোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহম্মদ মোল্লা, সাধারন সম্পাদক কাজল কৃষ্ণ দে, জেলা পরিষদ প্রশাসক মিয়াজউদ্দিন খান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদসহ জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!