• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

খালেদা জিয়ার সংবাদ সম্মেলন আজ


নিজস্ব প্রতিবেদক মে ১০, ২০১৭, ১০:১৯ এএম
খালেদা জিয়ার সংবাদ সম্মেলন আজ

ঢাকা : ‘ভিশন-২০৩০’ রূপকল্প নিয়ে বিস্তারিত তুলে ধরতে আজ (১০ মে) সংবাদ সম্মেলন ডেকেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। তবে এই সংবাদ সম্মেলন হবে কি না, তা নিয়ে আশঙ্কা প্রকাশ করেছেন অনেকে। কারণ, বিএনপি চেয়ারপারসনের শারীরিক অসুস্থতার কারণে আজ তার যে সংবাদ সম্মেলন হওয়ার কথা রয়েছে তা বাতিল হতে পারে।

এ প্রসঙ্গে দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন গতকাল বলেন, আমরা এখনও জানি আজ বুধবার সংবাদ সম্মেলন হবে। তবে ম্যাডাম যে অসুস্থ এটা সত্য।

প্রসঙ্গত, গত, সোমবার খালেদা জিয়া বিশেষ আদালতে হাজিরা দিতে গেলে তার আইনজীবী ও দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার আদালতকে বিএনপি চেয়ারপারসনের অসুস্থতার কথা জানিয়ে সময়ের আবেদন করেন। এতে তার সময়ের আবেদন পুনর্বিবেচনা করেন আদালত।

এদিকে খালেদা জিয়ার সংবাদ সম্মেলন বাতিলের বিষয়টি নাকচ করে দিয়েছেন চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান। তিনি বলেন, নতুন কোনো সিদ্ধান্ত হলে জানানো হবে। চেয়ারপারসনের আরেক মিডিয়া উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার জানান, নতুন কোনো সিদ্ধান্ত নেই। আগের সিদ্ধান্তই বহাল রয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!