• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

খালেদা জিয়ার সঙ্গে দেখা করলেন স্বজনরা


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ১৫, ২০১৮, ০৭:২৯ পিএম
খালেদা জিয়ার সঙ্গে দেখা করলেন স্বজনরা

ঢাকা: কারাবন্দি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাথে দেখা করেছেন তার পরিবারের সদস্যরা। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে ঢাকার পুরনো কারাগারে গিয়ে তারা দেখা করেন।

খালেদা জিয়ার বোনের ছেলে শাহরিয়ার আক্তার ডন, সাজিদ ইসলাম ও ভাই শামীম এস্কান্দারের স্ত্রী কানিজ ফাতেমা। কিছু শুকনা খাবার সাথে নিয়ে তারা কারাগারে ঢুকেন। বেগম জিয়ার সাথে প্রায় ঘণ্টাখানেক সময় কাটান পরিবারের সদস্যরা।

দেখা শেষে কারাগার থেকে বেরিয়ে বেগম জিয়ার ভাগ্নে শাহরিয়ার আখতার ডন বলেন, আমার খালা (খালেদা জিয়া) সম্পূণ নির্দোষ। তার প্রতি অবিচার করা হয়েছে। আমরা তার অবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবি করছি। তার জন্য আমরা দেশবাসীর কাছে দোয়া কামনা করি।

বেগম জিয়ার শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, একটি নির্জন জায়গায় তিনি রয়েছেন। বুঝেনই তো শারীরিক ও মানসিক অবস্থা কেমন হতে পারে!

এর আগে তারা আইজি প্রিজনের বরাবরে আবেদন দিয়ে বেগম জিয়ার সাথে দেখা করার অনুমতি চান। পরে কর্তৃপক্ষ তাদেরকে অনুমতি দিলে কারাগারে গিয়ে বেগম জিয়ার সাথে দেখা করেন।

এদিকে দুপুরে জাতীয়তাবাদী মহিলা দলের নেতৃবৃন্দ কিছু ফলমূল নিয়ে বেগম জিয়ার সাথে দেখা করতে চাইলে কর্তৃপক্ষের অনুমতি না থাকায় তারা ফিরে যান।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!