• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

খালেদা জিয়ার সফর নিয়ে প্রশ্ন তুললেন সেতুমন্ত্রী


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ৫, ২০১৮, ০৬:২৬ পিএম
খালেদা জিয়ার সফর নিয়ে প্রশ্ন তুললেন সেতুমন্ত্রী

ঢাকা: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া দুর্নীতি মামলার রায় নিয়ে আদালতের ওপর চাপ সৃষ্টি করতেই সড়ক পথে সিলেট গেছেন বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (৫ ফেব্রুয়ারি) রাজধানীর বনানীতে সেতুভবনের সভাকক্ষে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।  ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে পিপিপি প্রকল্পের আওয়ায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনের লক্ষ্যে সোমবার তিনটি প্যাকেজের চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

ওবায়দুল কাদের বলেন, মাজার জিয়ারতের জন্য তো তার (খালেদা জিয়া) মহাসড়ক দিয়ে যাওয়া দরকার ছিল না। তিনি বিমানে যেতে পারতেন। যেহেতু তার কোনো পলিটিকেল এজেন্ডা নেই। তার এজেন্ডা হচ্ছে হযরত শাহজালাল, শাহপরাণের মাজার জিয়ারত করা। তাহলে কেন তিনি সড়ক পথে গেলেন? মাজার জিয়ারত তার লক্ষ্য নয়। তার লক্ষ্য হচ্ছে ৮ তারিখে মামলার রায়কে কেন্দ্র করে রাস্তায় শোডাউন করতে চান, তার লোক আছে সেটা দেখাতে চান। আদালতের ওপর চাপ সৃষ্টি করতে চান। সেইসঙ্গে সরকারের ওপর পলিটিক্যাল প্রেসার সৃষ্টি করতে চান। মাজার জিয়ারতের সঙ্গে এর কোনো সম্পর্কই নেই।

খালেদা জিয়ার রায় নিয়ে সরকারের এ মন্ত্রী বলেন, বিএনপির আন্দোলন মানেই নাশকতা। কারণ আমরা ২০১৪ সালে দেখেছি। এবার তারা নাশকতা সৃষ্টি করতে পারে পুলিশের কাছে এ রকম তথ্য রয়েছে। তবে যদি কোনো ধরনের নাশকতা করা হয় তাহলে আইনশৃঙ্খলা বাহিনী জবাব দেবে।

সোনালীনিউজ/আতা

Wordbridge School
Link copied!