• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘খালেদা জিয়ার সুচিকিৎসায় বাধা দেয়া হচ্ছে’


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ৪, ২০১৮, ০৫:১৬ পিএম
‘খালেদা জিয়ার সুচিকিৎসায় বাধা দেয়া হচ্ছে’

ঢাকা: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসায় বাধা দেয়া হচ্ছে দাবি করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী আহমেদ বলেছেন,৭৩ বছর বয়স্ক এই জনপ্রিয় জাতীয় নেত্রীর এখন প্রকৃত শারীরিক অবস্থা কেমন সেটিও আমরা জানতে পারছি না এবং তার সুচিকিৎসা দিতে ব্যক্তিগত চিকিৎসকদেরও বাধা দেয়া হচ্ছে।

বুধবার (৪ এপ্রিল) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, বেগম খালেদা জিয়ার ওপর সর্বোচ্চ জুলুম করছে সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার একমাত্র রাজনৈতিক প্রতিপক্ষ হিসেবে, সরকারের সব অপকর্ম, দুর্নীতি ও দুঃশাসনের বিরুদ্ধে প্রতিবাদী কণ্ঠস্বরের মুখ বন্ধ করতেই সম্পূর্ণ প্রতিহিংসাবশত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জামিন অধিকারসহ সব অধিকার কেড়ে নিয়ে তিলে তিলে কষ্ট দিচ্ছে সরকার। 

তিনি বলেন, সরকার ২০ দলীয় জোটের ঐক্য নষ্ট করতে একটি সেল গঠন করেছে এবং অপপ্রচার চালাচ্ছে। ২০ দলীয় জোট ঐক্যবদ্ধ আছে, তারা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নেতৃত্বে আগামী নির্বাচনে অংশ নেবে। সম্পূর্ণ রাজনৈতিক প্রতিহিংসার কারণেই বেগম খালেদা জিয়াকে জামিন না দিয়ে আটকে রাখা হয়েছে। আওয়ামী লীগ যেসব উন্নয়নের কথা বলছে তা কেবলই ধাপ্পাবাজি ছাড়া কিছু না।’

রিজভী বলেন, ‘আগামী নির্বাচনে আওয়ামী লীগের ভরাডুবি হবে তাই পরিকল্পিতভাবে বেগম খালেদা জিয়াকে বন্দি করে রাখা হয়েছে। কিন্তু বেগম জিয়াকে বন্দি রেখে, নেতা-কর্মীদের ওপর জুলুম নির্যাতন করে স্বৈরাচার সরকারের শেষ রক্ষা হবে না। আবারও আমরা দ্ব্যর্থহীন কণ্ঠে বলতে চাই- বেগম খালেদা জিয়াকে ছাড়া দেশে জাতীয় নির্বাচন হবে না, হতে দেয়া হবে না।’

সংবাদ সম্মেলন আরো উপস্থিত ছিলেন- বিএনপির কেন্দ্রীয় নেতা রফিকুল কবির, তাইফুল ইসলাম টিপু, বেলাল আহমেদ, আমিনুল ইসলাম প্রমুখ।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!