• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার রিপোর্ট রবিবার


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ৭, ২০১৮, ০৪:০২ পিএম
খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার রিপোর্ট রবিবার

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল আবদুল্লাহ আল হারুন জানিয়েছেন মেডিক্যাল বোর্ডের পরামর্শ অনুযায়ী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্রয়োজনীয় সব স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। এসব পরীক্ষার রিপোর্ট রবিবার (৮ এপ্রিল) পাওয়া যেতে পারে।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ডা. মিলটন হলে শনিবার (৭ এপ্রিল) দুপুরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

এর আগে স্বাস্থ্য পরীক্ষা শেষে খালেদা জিয়াকে কারাগারে ফিরিয়ে নেয়া হয়। এরপর আবদুল্লাহ আল হারুন সাংবাদিকদের বলেন, আমরা খুব দ্রুত সময়ের মধ্যেই স্বাস্থ্য পরীক্ষার রিপোর্ট হাতে পাবো। রিপোর্ট হাতে পেলে খালেদা জিয়ার চিকিৎসায় গঠিত মেডিক্যাল বোর্ডের কাছে দিয়ে দেয়া হবে।

তিনি বলেন, খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করার জন্য হাসপাতালে আগে থেকেই ব্যবস্থা করা হয়েছিল। তিনি যখন সাড়ে ১১টায় হাসপাতালে প্রবেশ করেন তখন তাকে কেবিন ব্লকের ৫১২ নম্বর কক্ষে নেওয়া হয়। সেখানে তিনি কিছু সময় বিশ্রাম নেন। এরপর খালেদা জিয়াকে এক্সরে করানোর জন্য রেডিওলজি ও ইমেজিং বিভাগে নিয়ে আসা হয়। সেখানে তার একাধিক এক্সরে করা হয়। একাধিক এক্সরে শেষে দুপুর দেড়টার দিকে তাকে কারাগারে নিয়ে যাওয়া হয়েছে। 

প্রসঙ্গত, শনিবার বেলা ১১টার দিকে পুরান ঢাকার নাজিদউদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগার থেকে খালেদা জিয়াকে বিএসএমএমইউ হাসপাতালে নিয়ে আসা হয়। শাহবাগ ও বিএসএমএসইউ এর আশপাশে বিএনপির সমর্থকরা জড়ো হওয়ার চেষ্টা করলে পুলিশ তাদের ছত্রভঙ্গ করে এবং কয়েকজনকে আটকও করা হয়।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!