• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

খালেদা রাজনৈতিক দৈন্যতার পরিচয় দিয়েছেন


নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম নভেম্বর ৫, ২০১৭, ০৩:১৯ পিএম
খালেদা রাজনৈতিক দৈন্যতার পরিচয় দিয়েছেন

ঢাকা: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রোহিঙ্গাদের ত্রাণ বিতরণের সময় অসংলগ্ন কথাবার্তা বলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া রাজনৈতিক দৈন্যতার পরিচয় দিয়েছেন।

রোববার (৫ নভেম্বর) সকালে কক্সবাজারের একটি হোটেলে রোহিঙ্গাদের জন্য বিভিন্ন সংগঠনের দেয়া সোলার প্যানেলসহ বিভিন্ন ত্রাণসামগ্রী গ্রহণকালে তিনি এ কথা বলেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, ত্রাণবিষয়ক সম্পাদক সুজিত রায়সহ দলের কেন্দ্রীয় ও জেলার নেতারা।

সেতুমন্ত্রী আরো বলেন- রোহিঙ্গা ইস্যুতে বিশ্ববাসী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করছেন। আর খালেদা জিয়া এবং তার দল সমালোচনা ও মিথ্যাচারে লিপ্ত রয়েছেন।

রোহিঙ্গাদের জন্য ত্রাণ বিতরণের নামে সাত দিনের ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অচল করে রাখেন তিনি। এরপরও সরকারের পক্ষ থেকে কিছু বলা হয়নি। কারণ দেরিতে হলেও তিনি রোহিঙ্গাদের পাশে এসেছেন।

ওবায়দুল কাদের বলেন, রোহিঙ্গা সংকটে খালেদা জিয়া ও তার দল পাশে থাকেনি। আর রোহিঙ্গা ক্যাম্পে এসে এক/দুই দিন থেকে চলে গেছেন ফটোসেশন করে।

ওবায়দুল বলেন, রোহিঙ্গা সংকটে আমাদের প্রধানমন্ত্রীর ভূমিকা নিয়ে সারা দুনিয়া প্রশংসা করেছ। যুক্তরাষ্ট্র, কানাডা, ফ্রান্স, তুরস্ক, সৌদি আরব, ইরান ও ইউরোপিয়ান ইউনিয়নসহ সবাই এক বাক্যে বাংলাদেশের প্রশংসা করেছেন। কিন্তু বিএনপির কাছে এসব কিছুই নয়।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!