• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

খালেদার কার্যালয়ে পুলিশ : যতো নষ্টের মূল এ বইগুলোই!


নিজস্ব প্রতিবেদক মে ২০, ২০১৭, ০৩:৫৮ পিএম
খালেদার কার্যালয়ে পুলিশ : যতো নষ্টের মূল এ বইগুলোই!

ঢাকা : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে তল্লাশি চালালেও কিছুই পাওয়া যায়নি। সন্ত্রাসী কর্মকাণ্ড চালানোর মতো কোনো কিছু হচ্ছে কি না তা জানতেই এ তল্লাশি হয় বলে জানান গুলশান থানার ওসি। 

বিএনপি নেতারা অবশ্য ধারণা করছেন, পিকআপ ভ্যানে করে কিছু বাঁধাই করা বই আনা হয়েছিল কার্যালয়ে। আর তা থেকেই হয় তো তারা ধারণা করে, এখানে অন্য কিছু রয়েছে। এর প্রেক্ষিতেই আদালত একটি সার্চ ওয়ারেন্টে ইস্যু করেন। যেটির ভিত্তিতেই আজ শনিবার ওই কার্যালয়ে অভিযান চালায় পুলিশ।

গুলশান থানার ওসি আবু বক্কর সিদ্দিক জানান, সার্চ ওয়ারেন্টের ভিত্তিতেই খালেদা জিয়ার কার্যালয়ে রাষ্ট্রবিরোধী কোনো কর্মকাণ্ড চলছে কি না, কিংবা কোনো ডকুমেন্ট রয়েছে কি না তা দেখতে তল্লাশি চালানো হয়। তবে তল্লাশি শেষে সাংবাদিকদের তিনি জানান, তেমন কিছুই পাওয়া যায়নি।

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদও একই দাবি করে বলেন, ‘পুলিশ শূন্য হাতে ফিরে গেছে। খালেদা জিয়াকে মানসিকভাবে বিপর্যস্ত করতেই ক্ষমতাসীন সরকার এই পুলিশি হানা দিয়েছে। এটা গণতন্ত্রের সভ্যতার চরম পরিপন্থী।’

শনিবার সকাল ৮টা থেকে পৌনে ১০টা পর্যন্ত ওই কার্যালয়ের ভেতরে তল্লাশি চালায় গুলশান থানা পুলিশের একটি দল। তল্লাশি শেষে একটি তালিকাও করে পুলিশ। 

সোনালীনিউজ/ এসও

Wordbridge School
Link copied!