• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

‘খালেদার গাড়িবহরে হামলার নেপথ্যে নিজাম হাজারী’


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ২১, ২০১৭, ০৬:২২ পিএম
‘খালেদার গাড়িবহরে হামলার নেপথ্যে নিজাম হাজারী’

ঢাকা: সম্প্রতি ফেনীতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরে হামলার ঘটনা পূর্বপরিকল্পিত ছিল অভিযোগ করে ফেনী জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য আজহারুল হক বলেছেন- এ ঘটনার নেপথ্য নায়ক ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাংসদ নিজাম উদ্দিন হাজারী।

মঙ্গলবার (২১ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে আজহারুল হক তার লিখিত বক্তব্যে এ অভিযোগ করেন। 

তিনি বলেন,ফেনীতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরে যে হামলার ঘটনা ঘটে, সেটি ছিল পূর্বপরিকল্পিত। কারণ, সেদিন বেছে বেছে ডিবিসি, চ্যানেল আই, একাত্তর, বৈশাখী টেলিভিশনসহ বিভিন্ন গণমাধ্যমের গাড়ি ভাঙচুর করা হয়। এ পুরো ঘটনার “নেপথ্য” নায়ক নিজাম হাজারী। বিভিন্ন গণমাধ্যমেও এ–সংক্রান্ত সংবাদ এসেছে। মূলত তাঁর বিরুদ্ধে সংবাদ প্রকাশের প্রতিশোধ হিসেবেই নিজাম হাজারী ক্যাডারদের দিয়ে ওই সব গাড়িতে হামলা চালায়।

আজহারুল হক সাংসদ নিজাম উদ্দিন হাজারীর বিরুদ্ধে খুন, দুর্নীতি, বিদেশে অর্থ পাচার, প্রতিপক্ষের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের ও হামলার অভিযোগ এনে বলেন, সাংসদের ব্যক্তিগত আক্রোশ ও রোষানলের কারণে তিনিসহ এলাকার অনেক নেতা–কর্মী এখন এলাকাছাড়া।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- ফেনী জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক তানভীর হাসান, জেলা ওলামা লীগের সাধারণ সম্পাদক শামসুল হুদা, জেলা তাঁতী লীগের উপদেষ্টা কাজী ফারুক প্রমুখ।

সোনলীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!