• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

খালেদার জন্য তৈরি মঞ্চ ভাঙলো পুলিশ


কাজল সরকার, হবিগঞ্জ প্রতিনিধি ফেব্রুয়ারি ৫, ২০১৮, ০৪:৪৭ পিএম
খালেদার জন্য তৈরি মঞ্চ ভাঙলো পুলিশ

হবিগঞ্জ: সিলেটে যাওয়ার পথে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়ি বহর হবিগঞ্জ অতিক্রম করেছে। সোমবার (৫ ফেব্রুয়ারি) বেলা আড়াইটার দিকে তার গাড়িবহর হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ এলাকা অতিক্রম করে। এ সময় স্থানীয় বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের হাত নেড়ে শুভেচ্ছা জানান তিনি।

হবিগঞ্জ অতিক্রম করছে খালেদা জিয়ার গাড়িবহর

শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ এলাকায় পূর্বনির্ধারিত তার পথসভা করতে দেয়নি পুলিশ। পথসভার জন্য তৈরি মঞ্চ ভেঙে দেয়া হয়েছে।

সোমবার সকালে খালেদা জিয়ার মঞ্চ প্রস্তুত করে স্থানীয় বিএনপি। খবর পেয়ে চুনারুঘাট থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মঞ্চ ভাঙার নির্দেশ দেয়। এ সময় নেতাকর্মীরা মঞ্চ না ভাঙলে পুলিশ ডেকোরেশনের লোকজনকে মঞ্চ ভাঙতে বলে। পরে ডেকোরাশনের লোকজন মঞ্চ ভেঙে নিয়ে যায়। 

ডেকোরেটরের লোকজনকে দিয়ে মঞ্চ ভাঙাচ্ছে পুলিশ

এ সময় স্থানীয় বিএনপি নেতাকর্মীরা পুলিশের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দিতে থাকে। এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার শামছুল রহমান ভূইয়া জানান, পথসভা করা জন্য প্রশাসনের কাছ থেকে কোন ধরণে অনুমতি নেয়া হয়নি। তাই পথসভা করতে বাঁধা দেয়া হয়েছে।

এদিকে, হবিগঞ্জে কেন্দ্রীয় ছাত্রদলের সদস্য এবং জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম-আহবায়ক সৈয়দ মুশফিক আহমেদ ও জেলা ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক হাফিজুল ইসলামকে আটক করেছে পুলিশ। রোববার রাতে হবিগঞ্জ সদর থানা পুরিশ তাদেরকে আটক করে।

 

ডেকোরেটরের লোকজনকে দিয়ে মঞ্চ ভাঙাচ্ছে পুলিশ

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!