• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

খালেদার নেতাকর্মীরা রাস্তাঘাট দখল করা শুরু করেছে


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ২১, ২০১৭, ০৩:৪৪ পিএম
খালেদার নেতাকর্মীরা রাস্তাঘাট দখল করা শুরু করেছে

ঢাকা: খালেদা জিয়ার দেশে ফেরা প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন- দুই মাসের ছুটি নিয়ে তিনমাস পর খালেদা জিয়া দেশে ফিরেছেন। দেশে ফিরলে তার নেতাকর্মীরা রাস্তা বন্ধ করে, মানুষকে কষ্টের মধ্যে রেখে সংবর্ধনার আয়োজন করে। এতে সাধারণ মানুষ বিরক্ত হয়েছে। তারা বলছে এখনই খালেদা জিয়ার নেতাকর্মীরা রাস্তাঘাট দখল করা শুরু করেছে, ক্ষমতায় গেলে তারা আবার হাওয়া ভবনের দুর্নীতি শুরু করবে।

শনিবার (২১ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে সিলেটের ঐতিহাসিক রেজিস্টারি মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত সদস্য নবায়ন কর্মসূচির উদ্বোধন ও কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, নতুন সদস্য সংগ্রহে এবার আওয়ামী লীগের মূল টার্গেট নারী ভোটার। কারণ দেশের জনগোষ্ঠীর অর্ধেক হচ্ছে নারী। এছাড়া দ্বিতীয় টার্গেট হচ্ছে নতুন ভোটাররা। নতুনদের দলের সদস্য করতে হবে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর পরিচালনা অনুষ্ঠানে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা অধ্যাপক রফিকুর রহমান, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি, মহানগর সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!