• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

খালেদার ভিশন জাতির সঙ্গে তামাশা ও প্রতারণা


নিজস্ব প্রতিবেদক মে ১০, ২০১৭, ০৭:৪০ পিএম
খালেদার ভিশন জাতির সঙ্গে তামাশা  ও প্রতারণা

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদ জিয়া জাতির সামনে তাদের কথাকথিত ভিশন-২০৩০ উপস্থাপন করেছেন। খালেদা জিয়ার এই ভিশন-২০৩০ একটি ফাঁকা প্রতিশ্রুতির ফাঁপানো রঙিন বেলুন; এই বেলুন অচিরেই চুপসে যাবে। জাতির সঙ্গে একটি তামাশা ও প্রতারণা ছাড়া আর কিছুই নয়।

বুধবার (১০ মে) সন্ধ্যা ৭টার দিকে রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের এই মন্তব্য করেন।

খালেদা জিয়ার বক্তব্যের প্রতিক্রিয়ায় লিখিত বক্তব্যে ওবায়দুল কাদের আরো বলেন, ‘পরের মেধাস্বত্ব চুরি করা একটি নৈতিক অপরাধ। এটা একধরনের পলিটিক্যাল ডিসঅনেস্টি (রাজনৈতিক অসততা)। একটি রাজনৈতিক দল কতটুকু দেউলিয়া হলে অপর একটি দলের দেওয়া আইডিয়া এবং থট (চিন্তা) নির্লজ্জভাবে চুরি করতে পারে। বিএনপি ইমিটেট (অনুকরণ) করতে পারে। কিন্তু ইনোভেট (উদ্ভাবন) করতে পারে না।’ তিনি বলেন, বিএনপির ভিশন যুদ্ধাপরাধীদের রক্ষা করার ভিশন,  বিএনপির ভিশন জঙ্গিদের পৃষ্ঠপোষকতার ভিশন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা আ ফ ম বাহাউদ্দিন নাছিম, এ কে এম এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, মহিবুল হাসান চৌধুরী নওফেল, মৃণাল কান্তি দাস, আফজাল হোসেন, শামসুন্নাহার চাঁপা, দেলোয়ার হোসেন, আমিনুল ইসলাম, মারুফা আক্তার পপি, আনোয়ার হোসেন, বিপ্লব বড়ুয়া প্রমুখ।

উল্লেখ্য, বিকেলে রাজধানীর হোটেল ওয়েস্টিনে এক সংবাদ সম্মেলনে ভিশন ২০৩০ নিয়ে বিস্তারিত তুলে ধরেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!